করোনা ভাইরাস সংক্রমণ রোধে দামুড়হুদার আরামডাঙ্গায় মসজিদে জীবাণুনাশক স্প্রে ও সাবান বিতরণ

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: চলমান করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকানোর জন্য মসজিদ পরিচ্ছন্ন করার মাধ্যমে জীবাণুনাশক স্প্রে এবং সাবান বিতরন করেছেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীরা।
ঢাকা মহানগর (উত্তর) ছাত্রলীগ কর্মী সুলতান মাহমুদের নেতৃত্বে গতকাল শুক্রবার (০৩ এপ্রিল) সকাল ৬টায় দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়নের আরামডাঙ্গা গ্রামে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মসজিদগুলো পরিষ্কার পরিচ্ছন্ন ও জীবাণুনাশক স্প্রে করেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও এলাকার বিভিন্ন পেশাজীবীরা।
এসময় কার্পাসডাঙ্গা  ইউনিয়নের আরামডাঙ্গা গ্রামে এ স্প্রে করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবং কার্পাসডাঙ্গা ডিগ্রী কলেজের শিক্ষক সাইফুল ইসলাম, এস আই সাইদুর রহমান টোটন, সাদ্দাম হোসেন, চট্রগ্রাম বিশ্বাবিদ্যালয়ের শিক্ষার্থী তারিকুজ্জামান মানিক, নাইমুর রহমান দুর্জয়, আল-মামুন আব্দুল্লাহ্, জিয়ারুল, আব্দুল্লাহ্ হৃদয়, আতিক, সাব্বির, তানজিল, স্বাধীন প্রমুখ।
তাছাড়া উক্ত পদক্ষেপের পিছনে রয়েছে একজন পুলিশ সদস্য মোঃ মোজাফফর হোসেন লিংকু, যিনি উপস্থিত না থেকেও বিভিন্নভাবে সহায়তা করছেন বলে জানা গেছে।
এ সময় শিক্ষক সাইফুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সারা বিশ্ব যখন মহামারী ঘাতক করোনা ভাইরাসে আক্রান্ত। আমার দায়িত্ব নিজের গ্রাম কে করোনা ভাইরাস  সংক্রমণ থেকে বাচাঁনো।
তিনি আরো জানান, বর্তমান সরকারের নির্দেশ যথাযথ সকল কে মেনে চলা।
এবিষয়ে কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান ভুট্ট বলেন, সবাইকে এভাবে এগিয়ে আসতে হবে। নভেল করোনা ভাইরাসের হাত থেকে বাচঁতে হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.