করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

রাজশাহী জেলা পুলিশ: অদ্য ১৯ মার্চ ২০২০ ইং তারিখ বেলা ১১.০০ ঘটিকায় রাজশাহী জেলার পুলিশ লাইন্সের জেলা পুলিশের অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে রাজশাহী জেলা পুলিশের আয়োজনে সম্প্রতি সারাবিশ্বে মহামারী আকারে বিস্তারকারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ বিষয়ক সচেতনতামূলক সভা ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহীর পুলিশ সুপার জনাব মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- রাজশাহীর ডেপুটি সিভিল সার্জন ডা. আব্দুল মতিন, রাজশাহী পুলিশ হাসপাতালের তত্বাবধায়ক ডা. নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (ইন-সার্ভিস) জনাব কামরুন নাহার ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মোঃ ইফতে খায়ের আলম।

সভায় করোনা ভাইরাসের লক্ষণ ও কিভাবে প্রতিরোধ করা যায় সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সকলকে সচেতন থাকার জন্য বিশেষ নির্দেশনা প্রদান করা হয় এবং গুজবে থেকে বিরত থাকার পরামর্শ প্রদান করা হয়।

আলোচনা সভা শেষে ফোর্সদের মাঝে লিফলেট ও মাস্ক বিতরণ করেন পুলিশ সুপার জনাব মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম।

প্রধান অতিথি তার বক্তব্যে বিদেশ ফেরত নাগরিকদের দেশ ও জাতির প্রতি দায়িত্ববোধ থেকে কোয়ারেন্টাইন যথাযথভাবে মেনে চলার আহবান জানান এবং এই বিষয়টি থানা এলাকায় প্রচার করার জন্য থানার অফিসার ইনচার্জদেরকে নির্দেশনা প্রদান করেন।

সংবাদ প্রেরক রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.