করোনা প্রতিরোধে মাস্ক নিয়ে সাধারণ মানুষের পাশে বোয়ালিয়া মডেল থানার ওসি..

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বাড়াতে রাজশাহী মহানগরীতে শতভাগ মাস্ক নিশ্চিত এবং করোনার সংক্রমণ রোধ কমিয়ে আনতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম এর নির্দেশনায় মহানগর আরএমপি বোয়ালিয়া মডেল থানাধীন এলাকার পথঘাটে রিকশাওয়ালা ও ফুটপাতের ক্ষুদ্র ব্যবসায়ী,পথশিশু ও শ্রমজীবী মানুষের মাঝে মাস্ক বিতরণ করা করেন।

আজ মঙ্গলবার (০৭ জুলাই) বেলা ১টার সময় এ মাস্কগুলি বিতরণ করা হয়েছে। জানা যায়, রাজশাহী মেট্রোপলিটন আরএমপি’র কমিশনার জনাব হুমায়ুন কবির (বিপিএম, পিপিএম) এর নির্দেশে করোনা ভাইরাস সম্পর্কে সাধারণ মানুষদের সচেতনতা বাড়াতে বোয়ালিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশনার ফারজিনা নাসরিনের নেতৃত্বে থানার অফিসার ইনর্চাজ (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বোয়ালিয়া থানাধীন জিরো পয়েন্ট,মনিচত্বর,পাঠানপাড়া, ঘোষপাড়া, এলাকার রাস্তাঘাটে পথচারী রিকশাওয়ালা ও ফুটপাতের ক্ষুদ্র ব্যবসায়ী,পথশিশু ও শ্রমজীবী মানুষের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

এ সময় থানার সেকেন্ড অফিসার সাহিন ইসলাম, মালো পাড়া পুলিম ফাঁড়ির ইনচার্জ এসআই ইফতে খায়ের আলম,এসআই মতিন,এসআই উত্তম রয়সহ থানার অন্যান্ন সদস্য বৃন্দরা উপস্থিত ছিলেন।

মাস্ক বিতরণ শেষে বোয়লিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশনার ফারজিনা নাসরিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, রাজশাহী মহানগরীতে শতভাগ মাস্ক নিশ্চিত এবং করোনার সংক্রমণ রোধ করতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম মহোদয় এর নির্দেশনায় এই কার্যক্রম হাতে নেওয়া হয়েছে।

এ কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান তিনি। তিনি আরো বলেন , শুধু পুলিশ নয় যাঁর যাঁর জায়গা থেকে যদি এভাবে কাজ করা হয়, করোনার আতঙ্ক অনেকটাই কেটে যাবে। তাই সমাজের সকলের উচিৎ সচেতনতা বৃদ্ধির জন্য যাঁর যাঁর জায়গা থেকে যতটুকু সম্ভব মানব সেবাই এগিয়ে আসুন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি শিবলী সরকার (নবু) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.