রাজশাহীতে অটোরিক্সা চালক ও পথচারীদের মাস্ক পড়িয়ে দিলেন : ডাবলু সরকার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের নিজ উদ্যোগে করোনা ভাইরাস থেকে সচেতন রাখতে পথচারী ও অটোরিক্সা চালকদের মাঝে মাস্ক বিতরণ করেন।

আজ মঙ্গলবার বেলা ১২ টার দিকে নগরীর কুমারপাড়ার, আলুপট্টি জিরোপয়েন্টসহ নগরীর বিভিন্ন স্থানে বাংলাদেশ সরকার জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশ অনুযায়ী করোনা ভাইরাসে সচেতন থাকার লক্ষ্যে মাস্ক বিতরণ করেন নগর আওয়ামী লীগের প্রাণপ্রিয় আ’লীগ নেতা ডাবলু সরকার।

এসময় উপস্থিত ছিলেন, মহনগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার, শিল্প ও সাহিত্য বিষয়ক সম্পাদক সুলতানুর আরেফিন, নগর ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সানি প্রমুখ।

আ’লীগ নেতা ডাবলু সরকার স্বাস্থ্যবিধি অনুযায়ী নিজ হাতে ব্যাটারি চালিত অটোরিক্সা, যাত্রী ও পথচারীদের মাঝে একজনে করে মাস্ক পরিয়ে দেন। এসময় ডাবলু সরকার সকলের উদ্যেশ্যে বলেন, আপনারা সকলে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকবেন।

প্রয়োজন ছাড়া বাড়ি থেকে কম বেড়ানোর চেষ্টা করবেন। কারণ আমাদের রাজশাহী শহর বিপদজনক অবস্থায়। সকলকে সচেতন থাকার আহ্বান জানিয়ে ডাবলু সরকার ৩০০ টি উন্নত মানের সুতি কাপড়ের মাস্ক তৈরী করে বানিয়ে বিতরণ করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি শিবলী সরকার (নবু) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.