করোনায় আক্রান্ত শহীদ আফ্রিদি

বিটিসি স্পোর্টস ডেস্ক: পাকিস্তানে করোনাভাইরাস হানা দেয়ার পর থেকেই আটঘাট বেঁধে নেমেছেন সাবেক তারকা অল-রাউন্ডার শহীদ আফ্রিদি। কখনও তাকে দেখা গেছে কাঁধে খাবারের ব্যাগ নিয়ে ছুটতে অজোপাড়া গ্রামেও।

করোনার থাবায় অসহায় হয়ে পড়া মানুষদের কষ্ট লাগবে কাজ করে যাচ্ছেন তার প্রতিষ্ঠিত ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশন’ থেকে। তবে এবার তিনি নিজেই আক্রান্ত হয়েছেন কোভিড-১৯ ভাইরাসে।

গত বৃহস্পতিবার (১১ জুন) থেকে শরীর খারাপ অনুভব করছিলেন। এরপর তার শরীরে কোভিড-১৯ পজিটিভ হয় বলে জানিয়েছেন আফ্রিদি। এনিয়ে আফ্রিদি টুইট করেন, বৃহস্পতিবার থেকেই অস্বস্তি অনুভব করছিলাম; আমার শরীর ভয়াবহ যন্ত্রণা করছিল। তাই (কোভিড-১৯) পরীক্ষা করাই এবং দুর্ভাগ্যবশত  আমি কোভিড-১৯ পজিটিভ হয়েছি।

সবার কাছে দোয়া চাইছি যাতে দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি। ইনশাআল্লাহশুধু আফ্রিদিই নন, এর আগে বেশ কয়েকজন সাবেক পাকিস্তানি ক্রিকেটার আক্রান্ত হন করোনায়। এতে মারা যান ৫১ বছর বয়সী সাবেক ক্রিকেটার জাফর সরফরাজ।

এছাড়া সাবেক ক্রিকেটার তৌফিক ওমর করোনা পজিটিভ হন এবং সুস্থও হয়েছেন গত কিছুদিন আগে। তবে দক্ষিণ এশিয়ার দেশটিতে খুব দ্রুত গতিতে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস।

এখন পর্যন্ত পাকিস্তানে ১ লক্ষ ৩২ হাজারের বেশী আক্রান্ত আর মৃত্যুবরণ করেছেন ২ হাজার ৫৫১ জন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.