করোনার হানায় মেসিদের অনুশীলন বন্ধ

বিটিসি স্পোর্টস ডেস্ক: সময়টা ভালো যাচ্ছে না বার্সেলোনার। লা লিগার পয়েন্ট টেবিলেও সুবিধাজনক অবস্থায় নেই কোম্যানের দল। প্রতিপক্ষের মাঠে টানা দুই জয়ে আবারো স্বপ্ন বুনছিল বার্সেলোনা। কিন্তু বিধিবাম! আবারো করোনা হানা দিয়েছে বার্সেলোনা শিবিরে। এর ফলে বন্ধ করে দিতে হয়েছে অনুশীলন
উয়েস্কার বিপক্ষে জয়ের পর অ্যাথলেটিক বিলবাওর বিপক্ষে ম্যাচ নিয়ে প্রস্তুত হচ্ছিল বার্সেলোনা। তখনই এল দুঃসংবাদ। বার্সেলোনার কোচিং স্টাফদের দুজনের কোভিড-১৯ পজিটিভ এসেছে।
এর ফলে ম্যাচের আগে অনুশীলন পিছিয়ে দেওয়া হয়েছে। বিলবাওর বিপক্ষে ম্যাচ খেলতে যাওয়ার আগে বার্সেলোনার সব খেলোয়াড় ও কোচিং স্টাফের পুনরায় করোনা পরীক্ষা করা হবে। রিপোর্টের ওপর ভিত্তি করে পরবর্তী পদক্ষেপ নেবে বার্সা।

লা লিগায় বেশ উত্থান-পতনের মধ্য দিয়ে যাচ্ছে বার্সেলোনা। টানা ছয় ম্যাচ অপরাজিত দলটি। কিন্তু ঘরের মাঠে পয়েন্ট খুইয়েছে ভ্যালেন্সিয়া ও এইবারের বিপক্ষে। টানা দুই জয়ের পর কিছুটা আত্মবিশ্বাসী হয়ে ওঠা দলটাকে এবার নতুন করে ভাবতে হচ্ছে করোনা নিয়ে।

লা লিগার শীর্ষে থাকা অ্যাতলেটিকোর চেয়ে ১০ পয়েন্ট পিছিয়ে মেসির দল। এখন পর্যন্ত ১৬ ম্যাচে বার্সেলোনার পয়েন্ট ২৮। অন্যদিকে, তাদের চেয়ে এক ম্যাচ কম খেলেও ৩৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অ্যাতলেটিকো মাদ্রিদ। এছাড়া রিয়াল মাদ্রিদ আছে তালিকার দুইয়ে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.