কমরেড আব্দুস সালামের ২৯তম মৃত্যুবাষিকী পালিত


নাটোর প্রতিনিধি: কৃষক শ্রমিক মেহনতি জনতার অবিসংবাদিত আপোষহীন নেতা শহীদ কমরেড আব্দুস সালামের ২৯তম মৃত্যুবাষিকী উপলক্ষ্যে নানা কর্মসূচীর আয়োজন করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির লালপুর থানা শাখা ও উত্তরবঙ্গ চিনিকল আখচাষী সমিতির।
আজ মঙ্গলবার সকাল ১১ টায় তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে পুম্পমাল্য অর্পণ করা হয়। এই সময় উপস্থিত ছিলেন উত্তর বঙ্গ চিনকল আখচাষী সমিতির সভাপতি অধ্যক্ষ ইব্রাহীম খলীল, সাধারণ সম্পাদক বাবু সুকুমার সরকার, মাষ্টার মতিউর রহমান, আব্দুস সামাদ সহ ছাত্র মৈত্রী ও যুব মৈত্রী’র নেতা কর্মি।
শহীদ কমরেড আব্দুস সালাম কে ১৯৯২ সালে ২২ জুন ভারাটে সন্ত্রাসী গোপালপুর সুগার মিলগেটে প্রকাশ্যে সকাল ১০ ঘটিকায় গুলি করে হত্যা করে। আজো এই হত্যার বিচার হয় নাই।
উত্তর বঙ্গ চিনিকল আখচাষী সমিতির সভাপতি অধ্যক্ষ ইব্রাহীম খলীল বলেন, শহীদ সালাম হত্যার বিচার এখনো হয় নাই। হত্যার বিচার না হওয়ার সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে হবে। শহীদ কমরেড় আব্দুস সালাম হত্যার বিচার করতে হবে। এই হত্যার বিচার না হওয়ার কারণে সন্ত্রসীরা জননেতা মমতাজকে হত্যা করার সাহস পেয়েছিল। হত্যার রাজনীতি বন্ধের জন্য হত্যাকারীদের বিচার করতে হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.