ঐক্যফ্রন্টের গোড়াতেই গলদ : সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

 

ঢাকা প্রতিনিধি: আজ শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ঐক্যফ্রন্টের গোড়াতেই গলদ। তারা শুরুতেই জনগণের কাছে না গিয়ে বিদেশিদের কাছে ধরনা দিয়েছে।

সেতুমন্ত্রী বলেন, দেশে এখন নির্বাচনের পরিবেশ বিরাজ করছে। জনগণ উৎসব মুখর পরিবেশে ভোট দিতে চায়। সেই ভোটমুখী জনগণকে আন্দোলনমুখী যারা করতে চাইবে তারা বোকার স্বর্গে বসবাস করছে। সোহরাওয়ার্দী উদ্যান তো তাদের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে। এত বড় বড় নেতা, জাতীয় নেতারা সিলেট যাবেন।তাদের নিরাপত্তার বিষয়টি তো দেখতে হবে। সিলেটের সমাবেশ বন্ধ করা হয়নি, আপাতত স্থগিত করা হয়েছে।নিরাপত্তাজনিত কারণে আপাতত স্থগিত রাখা হয়েছে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের এক বক্তব্যের মন্তব্য করতে গিয়ে কাদের বলেন, মওদুদ আহমদের গলার জোর ছাড়া কিছু নেই।রাস্তায় জনগণকে ডাক দিক না, জনগণ তাকে সাড়া দেয় কিনা দেখুক।আন্দোলন কি জনগণ ছাড়া করবে?এসময় তিনি আরও বলেন, চন্দ্রা ফ্লাইওভারের কাজ ৯০ ভাগ সম্পন্ন হয়েছে এবং আগামী দুই মাসের মধ্যে চালু করা হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় প্রকৌশলী সবুজ উদ্দিন খান ও সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.