সাদুল্লাপুরে ইয়াবা ব্যবসায়ীর ছুরিকাঘাতে মুরগী ব্যবসায়ী খুন আটক-২

 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার এনায়েতপুর গ্রামে আজ শুক্রবার সকাল ৯:০০ টার দিকে ইয়াবা ব্যবসায়ী স্বাধীন মিয়া ও এনামুল হকের ছুরিকাঘাতে মুরগীর ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিব (২৫) নামে এক যুবক তার নিজ বাড়ীতে খুন হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসা বাদের জন্য পুলিশ ২ জনকে আটক করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার জামালপুর ইউনিয়নের এনায়েতপুর গ্রামের আব্দুর রশিদ সরকারের ছেলে স্বাধীন মিয়া ও হামিদুর রহমানের ছেলে এনামুল হক দীর্ঘদিন থেকে ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করে আসছিল। কিছুদিন আগে স্বাধীন ইয়াবাসহ পুলিশের হাতে ধরা পড়ে প্রায় ৩ মাস জেল হাজত খেটে জামিনে আসে এবং  স্বাধীনের ধারনা ছিল, হাবিবুর রহমান হাবিব তাকে পুলিশের হাতে ধরিয়ে দিয়েছে। এড়ই জেরধরে আজ শুক্রবার সকাল ৯:০০ টার দিকে মাদক ব্যবসায়ী স্বাধীন ও এনামুল ঐ গ্রামের মদিনা প্রজেক্ট সংলগ্ন আকবর হোসেনের ছেলে হাবিবুর রহমানের বাড়ীতে ধারালো অস্ত্র নিয়ে আকর্ষিকভাবে প্রবেশ করে এবং হাবিবুরকে বাড়ীতে একা পেয়ে কিছু বুঝে উঠার আগেই উপুর্যপুরি ছুরিকাঘাত করতে থাকে। এ সময় তার চিৎকারে এলাকার লোকজন টের পেলে রক্তাক্ত অবস্থায় তাকে ফেলে রেখে খুনিরা পালিয়ে যায়।

হাবিবুরকে সাদুল্লাপুর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু ঘটে। অনেকে বলেছেন সমিতির পাওনা টাকার জেরে এ হত্যা কান্ডের ঘটনা ঘটেছে। সাদুল্লাপুর থানার ওসি তদন্ত এমরানুল কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণসহ হত্যাকারী এনামুলের ২য় স্ত্রী সাফী বেগম ও তার পিতা হামিদুরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ব্যাপারে সাদুল্লাপুর থানায় একটি হত্যা মামলা দ্বায়ের হয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.