এ নির্বাচন কমিশন ভোট চুরির-ডাকাতির প্রকল্প : আমির খসরু

নরসিংদী প্রতিনিধি: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, এ নির্বাচন কমিশন ভোট চুরির, ভোট ডাকাতির প্রকল্প। আর যারা এ কমিশনের আলোচনায় যায় তারা ভোট চুরির সহযোগি হতে যায়।
আজ বুধবার (২৯ ডিসেম্বর) অসুস্থ খালেদা জিয়ার মুক্তির দাবীতে নরসিংদীতে বিক্ষোভ সমাবেশ প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, নির্বাচন কমিশন নিয়ে মানুষের বিন্দুমাত্র আগ্রহ নেই। এ নির্বাচন কমিশন আগামীতে আবারো ভোট চুরি করার কমিশন। এ কমিশন ভোট চুরির, ভোট ডাকাতির প্রকল্প। আর যারা এ কমিশনের আলোচনায় যায় তারা ভোট চুরির সহযোগি হতে যায়। সুতরাং আমরা এ সংলাপ কমিশনের আলোচনা নিয়ে মাথা ঘামাবো না। আমরা মাথা ঘামাবো গণতন্ত্রের নেত্রী, আমাদের মা বেগম খালেদা জিয়াকে কিভাবে মুক্তি করতে পারবো এবং তার সু-চিকিৎসার ব্যবস্থা করতে পারবো। কারণ বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া। গণতন্ত্রের দাবীতে যিনি আজ মৃত্যুর সঙ্গে লড়ছেন।
এ সময় দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, মানুষ এখন আওয়ামী লীগকে ঘৃণা করে। আমাদের আজকের এ গণসমাবেশ দেখে শুধু আওয়ামী লীগ নয়, প্রশাসনও ভয় পেয়েছে। যে কারণে বিএনপিকে তারা মাঠে ময়দানে সভা করতে দেয়নি।
তিনি নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে সংলাপের সমালোচনা করে বলেন, সংলাপ কোনো শীতের পিঠা উৎসব না। এ সংলাপ প্রহসনের সংলাপ। এ সংলাপকে লাথি মেরে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের পরিবেশ তৈরি করতে হবে। যদি খালেদা জিয়ার কিছু হয় তা হলে এ দায় সরকারকে নিতে হবে। কাজেই উন্নত চিকিৎসার জন্য অতিসত্বর খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের ব্যবস্থা করার জোর দাবী জানাচ্ছি। তা না হলে এ নরসিংদী থেকেই সরকার পতনের কঠিন ডাক দেওয়া হবে। আপনারা প্রস্তুত থাকুন।
তিনি আরও বলেন, আজকের এই বিক্ষোভ সমাবেশ হওয়ার কথা ছিল নরসিংদী পৌর ঈদগাহ মাঠে। কিন্তু আমাদেরকে সে সভা করতে দেয়নি পুলিশ। পুলিশ জনগণের অধিকার কেড়ে নিয়ে তারা তাদের সংবিধানের পবিত্র শপথ লঙ্ঘন করেছে।
নরসিংদী জেলা বিএনপির সভাপতি এবং কেন্দ্রীয় কিমিটির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন-এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, আব্দুস সালাম, শিরিন সুলতানা, সরাফত আলী সপু, সরদার সাখাওয়াত হোসেন বকুল, সাইফুল ইসলাম নীরব, ইঞ্জিনিয়ার ইশরাক, আব্দুল বাসেত, মন্জুর এলাহী, আব্দুল কাদের ভূইয়া জুয়েল, হারুনুর রশিদ, আকবর হোসেন, গোলাম কবির কামাল, ফারুক উদ্দিন ভূঁইয়া, আমিনুল হক বাচ্চু, শাহজাহান মল্লিক প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নরসিংদী প্রতিনিধি মো. গোলাম মোস্তফা মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.