এরফান গ্রুপ’র চেয়ারম্যানের শোক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ এর চেয়ারম্যান মো. এরফান আলীর বেয়ান ও ‘এরফান গ্রুপ’ এর নির্বাহী পরিচালক মোহাম্মদ কামরুজ্জামানের মাতা আলতে নূর বেগম এর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং মরহুমার রূহের মাগফেরাত কামনা করেছেন ‘এরফান গ্রুপ’ এর চেয়ারম্যান মো. এরফান আলী।

আলতে নূর বেগম সোমবার সকাল ৯টা ৫৫ মিনিটে বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধিন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্না … রাজেউন)। মৃত্যুকালে তিনি ৭ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম আলতে নূর বেগম শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানীহাটি চকঘোড়াপাখিয়া গ্রামের মৃত ইলিয়াস উদ্দিনের স্ত্রী।

সোমবার বিকেল পৌনে ৬ টায় শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানীহাটি চকঘোড়াপাখিয়া গ্রামে নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ এর চেয়ারম্যান মো. এরফান আলীর বেয়ান ও ‘এরফান গ্রুপ’ এর নির্বাহী পরিচালক মোঃ কামরুজ্জামানের মাতা আলতে নূর বেগম এর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর উপদেষ্টা পরিষদের পক্ষ থেকে ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রন্জুর। আলতে নূর বেগম এর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জের সদস্যগণ।

‘এরফান গ্রুপ’ এর নির্বাহী পরিচালক মোঃ কামরুজ্জামানের মাতা আলতে নূর বেগম এর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেছেন ‘এরফান গ্রুপ’ এর সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীরা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.