এমসিসি টি-২০ ক্রিকেট ১ম পর্বে তিন বিভাগের অকশন শেষ


প্রেস বিজ্ঞপ্তি: ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহী (এফসিআর) এর আয়োজনে মুজিব বর্ষে ৬ষ্ঠ মাষ্টার্স ক্রিকেট কার্নিভালের প্রথম পর্বের অকশন শেষ হয়েছে।
গতকাল শুক্রবার রাতে রাজশাহী সিটি কর্পোরেশনের সরিৎ দত্ত সম্মেলন কক্ষে এমসিসি টি-২০ ক্রিকেটের অধিনায়ক, আইকোন ও উইকেটরক্ষকের অকশন অনুষ্ঠিত হয়। ১ম পর্বের এই অকশনে ১২টি দলের ওনার উপস্থিতি ছিলেন।
অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন ফর্মার ক্রিকেটর্স অব রাজশাহীর অন্যতম সদস্য শেখ মামুন ডলার।
উল্লেখ্য, গতবার ১০টি দল নিয়ে এমসিসি টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত হলেও এবার ১২টি দলকে ২ গ্রæপে বিভক্ত করে গ্রæপ লীগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে। অকশনে গতবারের চ্যাম্পিয়ন ফাইটার রাজশাহী দলে টেনেছে অধিনায়ক বিদ্যুৎ, আইকোন মিন্টু ও উইকেটরক্ষক মিরুকে, গতবারের রানার্স আপ কিংস ইলেভেন সিল্কসিটি দলে নিয়েছে অধিনায়ক নুরু, আইকোন জনি ও উইকেটরক্ষক অপুকে।
এবারের নতুন দল রাজশাহী ঈগলের ওনার সাদি দলে নিয়েছে অধিনায়ক সাদ, আইকোন জনি ও উইকেটরক্ষক জিকোকে। রাজশাহী রয়েলস নিয়েছে, অধিনায়ক ডেভিড, আইকোন মিন্ট ও উইকেটরক্ষক রুবেলকে।
পদ্মা ওয়ারিয়ার্সের ওনার মাসুম দলে টেনেছে গতবারের তাদের দলের অধিনায়ক কবীর তুহিনকে, আইকোন নিয়েছে বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার রফিকুল ও উইকেটরক্ষক নওশাদকে।
রাজশাহী রাইডারে গেছে অধিনায়ক ভিকু, আইকোন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট ও উইকেটরক্ষক রাসেলকে। নর্দান টাইটান নিয়েছে অধিনায়ক ফারুক, আইকোন টনি ও উইকেটরক্ষক কাজলকে।
বরেন্দ্র হিরোজ দলে নিয়েছে অধিনায়ক বাংলাদেশ জাতীয় দলের সাবেক স্পিনার জেম, আইকোন টুটুল ও উইকেটরক্ষক রাসেলকে। রাজশাহী চ্যালেঞ্জার দলে নিয়েছে অধিনায়ক কয়েল, আইকোন রওণক ও উইকেটরক্ষক পাভেলকে। রাজশাহী বুলস্ এর ওনার টিংকু দলে নিয়েছে অধিনায়ক পায়েল, আইকোন আলম ও উইকেটরক্ষক সোহেলকে। ব্লেজিং বরেন্দ্র দলে নিয়েছে অধিনায়ক মুকুল, আইকোন সোহাগ ও উইকেটরক্ষক জিতুকে এবং এবারের আরো একটি নতুন দল রাজশাহী সিক্সসার দলে নিয়েছে অধিনায়ক বাবর, আইকোন রানা ও উইকেটরক্ষক লেলিনকে।
এই তিন বিভাগের অকশন শেষে অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ফার্মার ক্রিকেটার্স অব রাজশাহী সভাপতি খালেদ মাসুদ পাইলট।
সংবাদ প্রেরক কবির তুহিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.