এমবাপ্পের জোড়া গোলে শিরোপার আরও কাছে পিএসজি

বিটিসি স্পোর্টস ডেস্ক: ফরাসি লিগ ওয়ানে দাপুটে জয় পেল পিএসজি। কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে একচেটিয়া আধিপত্যে আজাকসিওকে ৫-০ ব্যবধানে উড়িয়ে দিল ক্রিস্তফ গালতিয়ের শিষ্যরা। এ জয়ে শিরোপা জয়ের খুব কাছে চলে গেল দলটি।
শনিবার রাতে ঘরের মাঠে প্রতিপক্ষকে আমন্ত্র জানায় পিএসজি। তবে ম্যাচে শেষ দিকে একজন কম নিয়ে খেলেছে দুই দলই। খেলার  আরও একটি করে গোল করেন ফাবিয়ান রুইস ও আশরাফ হাকিমি। অন্যটি আত্মঘাতী।
গত মাসের শেষ দিকে লিগ ওয়ানে লরিয়ঁর বিপক্ষে দলের হারের পরদিন স্বপরিবারে সৌদি আরবে উড়াল দেন মেসি। ক্লাবের অনুমতি না নিয়ে ওই সফরে যাওয়ায় প্রাথমিকভাবে তাকে দুই সপ্তাহের নিষেধাজ্ঞা দেয় পিএসজি। পরে ক্ষমা চান আর্জেন্টাইন মহাতারকা। গত সোমবার তার অনুশীলনে ফেরার কথা জানায় পিএসজি। এবার তিনি নেমে গেলেন ম্যাচে। এদিন অবশ্য দুয়োও শুনতে হয় তাকে।
ম্যাচের ৭৭তম মিনিটে প্রতিপক্ষের খেলোয়াড়দের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে লাল কার্ড দেখেন হাকিমি। ভিএআরে মনিটরে দেখে আজাকসিওর মিডফিল্ডার রোমেন মাঙ্গানিকেও সরাসরি লাল কার্ড দেখা রেফারি।
এই জয়ে ৬ পয়েন্টে এগিয়ে গেল পিএসজি। ৩৫ ম্যাচে ২৬ জয় ও ৩ ড্রয়ে তাদের ৮১ পয়েন্ট। সমান ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লঁস। হারে অবশ্য অবনমন নিশ্চিত হয়ে গেল আজাকসিওর। ৩৫ ম্যাচে ২৪ হারে ২৩ পয়েন্ট নিয়ে ২০ দলের মধ্যে ১৮ নম্বরে আছে তারা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.