এবার পূজোতে রেলের রসনাতৃপ্তির উদ্যোগ

কলকাতা (ভারত) প্রতিনিধি: পুজোর মরসুমে খাদ্যরসিক বাঙালিদের মন জয় করতে নব সাজে সাজতে চলেছে ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং এণ্ড ট্যুরিজিম কর্পোরেশন। পুজোর দিন গুলোতে সম্পূর্ন ভাবে করোনা বিধি মেনে হরেক রকমের লোভনীয় স্বাদের খাদ্য সামগ্রী নিয়ে বিভিন্ন স্টেশন গুলোতে হাজির হতে চলেছে আই আর সি টি সি।
সূত্রের দাবি,মহালয়া থেকে কালীপুজো পুজো পর্যন্ত আই আর সি টি সি র কাউন্টারে মিলবে বিভিন্ন দিনে বিভিন্ন রকমের মেনু। এ রাজ্যের আটটি স্টেশনে মিলবে এই মেনু গুলো।
স্টেশন গুলো হলো: হাওড়া, শিয়ালদহ, কলকাতা, মালদহ, আসানসোল, দুর্গাপুর, নিউজলপাইগুড়ি ও আলিপুরদুয়ার। রাজ্যের বাইরে ও ঝাড়খণ্ড,বিহার,ত্রিপুরা ও অসমের একাধিক আই আর সি টি সি র কাউন্টারে মিলবে এই মেনু। শুধু তাই নয় অনলাইনে ও অর্ডার করা যাবে।
এ প্রসঙ্গে আই আর সি টি সি র গ্রুপ জেনারেল ম্যানেজার (পূর্বাঞ্চল) শ্রী দেবাশিস চন্দ্র বিটিসি নিউজকে বলেন, করোনা বিধি মেনে কাউন্টার গুলো চালু করাই আমাদের চ্যালেঞ্জ। পুজোর দিন গুলোতে বাঙালি খাবারের বৈচিত্র এনে খাদ্য রসিকদের তৃপ্তি দেওয়াই আমাদের উদ্দেশ্য। সর্বোচ্চ মানের পরিষেবা দিতে আমরা বদ্ধ পরিকর সেই সাথে খাবারের দাম ও থাকবে সাধ্যের মধ্যে।
কাউন্টার গুলোকে সাজানো হবে উৎসবের আঙ্গিকে। মানুষ প্রবেশ করলেই যাতে নস্টালজিক হয় সেদিক গুলোও দেখা হবে চেষ্টা করা হবে ক্ষণিক আনন্দের স্রোতে ভাসানো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর কলকাতা (ভারত) প্রতিনিধি স্বপন দেব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.