এখনো সিদ্ধান্তহীনতায় এমবাপ্পে

বিটিসি স্পোর্টস ডেস্ক: ইউরোপের ফুটবল বাজারে এখন সবচেয়ে বড় প্রশ্ন, কিলিয়ান এমবাপ্পে কি পিএসজিতেই থেকে যাচ্ছেন? না কি রিয়াল মাদ্রিদই হতে যাচ্ছে তার আগামীর ঠিকানা।
অবশ্য এই প্রশ্ন গত কয়েক বছর ধরেই দলবদলের বাজারে ঘুরাফেরা করছে। এবার সেটির সমাধান হতে যাচ্ছে। খুব শিগগিরই এ প্রশ্নের জবাব পাওয়া যাবে।
ফুটবলের চলতি মৌসুম প্রায় শেষের পথে। পিএসজির সঙ্গে এমবাপ্পের চুক্তিও শেষ হচ্ছে। এর পরই সম্পূর্ণ ফ্রি হয়ে যাবেন ফরাসি তারকা। চাইলেই যে কোনো ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হতে পারবেন।
কিন্তু বিষয়টা যদি বছরখানেক আগেও ঘটতো, তাতে কথা ছিল। এখন এমবাপ্পের পক্ষে কোনো সিদ্ধান্ত নেওয়াও কঠিন হয়ে যাচ্ছে। সে কারণেই ঝুলে আছে তার ভাগ্য।
ছোটবেলা থেকেই এমবাপ্পের স্বপ্ন রিয়াল মাদ্রিদের হয়ে খেলা। গতবছর পর্যন্তও সব ঠিক ছিল। কিন্তু এ বছর এসে চিত্র বদলে যাওয়ার উপক্রম! পিএসজিতে আগে থেকেই আছেন নেইমার। গত গ্রীষ্মে লিওনেল মেসিও যোগ দিয়েছেন। তাদের দু’জনের সঙ্গে এমবাপ্পের জুটিও ক্রমশ জমে ওঠছে। সেই সঙ্গে ফরাসি ফরোয়ার্ডকে ধরে রাখতে লোভনীয় সব প্রস্তাব দিয়ে যাচ্ছে পিএসজি কর্তৃপক্ষ।
বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, এর মধ্যে রয়েছে বেতন বাড়ানো থেকে শুরু করে ক্লাবের বড় বড় সিদ্ধান্তে হস্তক্ষেপ করার অধিকারও!
এমন পরিস্থিতির মধ্যেই সম্প্রতি গুঞ্জন উঠেছে, পিএসজির সঙ্গে দুই বছরের নতুন চুক্তি করেছেন এমবাপ্পে। তবে সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ফরাসি তারকার মা।
তিনি বলেছেন, পিএসজি বা অন্য কোনো ক্লাব, কারো সঙ্গেই এখনো কোনো চুক্তি হয়নি। কিলিয়ানের ভবিষ্যতের জন্য সেরা সিদ্ধান্তটি নিতে এখনো আলোচনা চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.