একশ’র আগে পাঁচ উইকেট হারিয়ে চাপে পাকিস্তান

বিটিসি স্পোর্টস ডেস্ক: টস হেরে ব্যাট করতে নেমে ভালো শুরু পায়নি পাকিস্তান। দলের সেরা ব্যাটার বাবর আজম ব্যর্থ হন। পরে সাজঘরে ফেরেন তিনে নামা ফখর জামান। দলকে ভরসা দেওয়া রিজওয়ান-ইফতেখার জুটি ভাঙতেই বিপদে পড়েছে দল।
পাকিস্তান ১৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০০ রানে ব্যাট করছে। ক্রিজে আছেন শাদাব খান ও আসিফ আলী।
মোহাম্মদ রিজওয়ান ৪২ বলে চারটি চার ও একটি ছক্কায় ৪৩ রানে আউট হয়েছেন। ফখর জামান ১০ রান করে ফিরেছেন। বাবর আজম ৯ বলে ১০ রান করে আউট হয়েছেন। ইফতেখার খেলেছেন ২২ বলে দুই চার ও এক ছক্কায় ২৮ রানের ইনিংস। রিজওয়ানের সঙ্গে ৪৫ রানের জুটি গড়েন তিনি।
ভারত এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে ঋষভ পান্তকে একাদশে রাখেনি। দিনেশ কার্তিককে উইকেটরক্ষক হিসেবে নিয়েছে দলটি। পাকিস্তান দলে অভিষেক হয়েছে তরুণ পেসার নাসিম শাহর। 
ভারতের একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (ভাইস ক্যাপ্টেন), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, আভেশ খান, আর্শদীপ সিং ও যুজবেন্দ্র চাহাল।
পাকিস্তানের একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, আসিফ আলী, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, হারিস রউফ, নাসিম শাহ ও শাহনেওয়াজ দাহানি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.