একটি শ্বেতপত্র প্রকাশ করলেন আজ রাহুল গান্ধি

(একটি শ্বেতপত্র প্রকাশ করলেন আজ রাহুল গান্ধি–ছবি: প্রতিনিধির)
পূর্ব বর্ধমান (কলকাতা) প্রতিনিধি: আজ করোনা প্রসঙ্গে কথা বলার সময়েই কেন্দ্র বিরুদ্ধতায় সরব হতে দেখা যায় রাহুলকে। রাহুল চান, বিরোধীদের সমালোচনাকে এবার গুরুত্ব দিক কেন্দ্র।
আজ দেশের করোনা সংক্রমণ নিয়ে একটি শ্বেতপত্র প্রকাশ করলেন রাহুল গান্ধি। অনলাইনে  বৈঠকে এই শ্বেত পত্র প্রকাশ করে রাহুল বললেন, আসলে রিপোর্ট কেবল সরকারের দিকেই আঙুল তোলা নয় বরং দেশের মানুষকে করোনার তৃতীয় ঢেউয়ের জন্য প্রস্তুত থাকার আগাম বার্তা।
তার বক্তব্য লোকে যখন নাগাড়ে আক্রান্ত হচ্ছিল, তখন নির্বাচনে ব্যস্ত ছিলেন মোদি। অক্সিজেনের অভাবের দিকে নজর দেননি তিনি। তিনি কোভিড ম্যানেজমেন্টের সমালোচনাও করেছেন ৷
রাহুল গান্ধি বলেন, প্রথম এবং দ্বিতীয় দুটি করোনাই ব্যবস্থাপনায় অদক্ষতার কারণে এত বড় বিপর্যয় হয়ে দাঁড়িয়েছে। তৃতীয় ঢেউয়ে যেন এমনটা না হয় লক্ষ্য দিতে হবে ৷
রাহুল এদিন বলেন যেহেতু করোনার ভাইরাস বারবার জিন মিউটেট করেছ, তাই খুব দ্রুত প্রতিটা মানুষকে ভ্যাকসিন দিতে হবে ৷ আজ শ্বেতপত্র প্রকাশ ছাড়াও তিনি তার পাশাপাশি ছোট ব্যবসায়ী, প্রান্তিক মানুষকে  অর্থসাহায্যের জন্য উপযুক্ত পরিকল্পনা আগের থেকেই  তৈরি করার অনুরোধও জানিয়েছেন কেন্দ্রকে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর পূর্ব বর্ধমান (কলকাতা) প্রতিনিধি সরস্বতী বিশ্বাস ৷ #

Comments are closed, but trackbacks and pingbacks are open.