এইচএসটিইউ মজার ইস্কুলের প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপিত

হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ঝরে পড়া গরীব শিক্ষার্থীদের মাঝে বিনাবেতনে শিক্ষা ও শিক্ষা উপকরণ বিতরণের জন্য হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ২০১৫ সালের ৯ নভেম্বর প্রতিষ্ঠিত হয় এইচএসটিইউ মজার ইস্কুল।
গতকাল শনিবার ( ৯ নভেম্বর) মজার ইস্কুল পরিবার তাদের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করে। এ উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে অডিটোরিয়াম-১ পর্যন্ত এক আনন্দ র‌্যালী এবং বিকাল ৩ টায় অডিটোরিয়াম-১ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় এইচএসটিইউ মজার ইস্কুলের সেক্রেটারি জেনারেল অনামিকা সান্নাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস।
প্রধান অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস মজার ইস্কুলকে সব ধরনের সহযোগীতার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে আলোচনার আশ্বাস দেন। স্কুলটিকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,কৃষি অনুষদের লেকচারার নাজমিন আক্তার,বায়োকেমিস্ট্রি এ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহযোগি অধ্যাপক ড. মোহাম্মদ ইয়াসিন প্রধান, মজার ইস্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি শহিদুল ইসলাম ফাহিম।
আলোচনা সভা শেষে এইচএসটিইউ মজার ইস্কুলের শিক্ষার্থীদের মাঝে (ব্যাগ, খাতা, কলম, পেন্সিল, রাবার, কাটার, বোর্ড, স্কেল, পেন্সিল বক্স, জ্যামিতি বক্স) ইত্যাদি শিক্ষা সামগ্রী প্রদান করা হয়।
অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের নেতৃীবৃন্দ ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আলোচনা ও শিক্ষা সামগ্রী প্রদান শেষে এইচএসটিইউ মজার ইস্কুলের ছোট ছোট শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.