উল্লাপাড়া পৌরসভা নির্বাচনের সকল কার্যক্রম সম্পুর্ন। ১৭টি কেন্দ্রই ঝুঁকি পূর্ন

উল্লাপাড়া প্রতিনিধি: আগামীকাল শনিবার (১৬ জানুয়ারী) উল্লাপাড়া পৌরসভা নিবার্চন অনুষ্ঠিত হবে। উল্লাপাড়া পৌরসভার নিবার্চনে মোট ১৭টি ভোটগ্রহণ কার্যক্রম অনুষ্ঠিত হবে।
তবে সবগুলো ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ। এখানে মেয়র পদে রয়েছেন তিনজন প্রার্থী।
এরা হলেন, আওয়ামী লীগ থেকে মনোনতি উল্লাপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি বর্তমানে মেয়র এস এম নজরুল ইসলাম (নৌকা), বিএনপি থেকে মনোনিত আজাদ হোসেন আজাদ (ধানের শীষ) ও বিএনপি’র বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী সাবেক পৌর মেয়র এম বেলাল হোসেন (মোবাইল ফোন)।
এছাড়া ৯টি ওয়ার্ড কাউন্সিলর ও ৩টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৩৪ জন প্রার্থী নিবার্চনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, পুলিশের জরিপে উল্লাপাড়া পৌরসভার ১৭টি ভোট কেন্দ্রই ঝুঁকিপূর্ণ। তবে সুষ্ঠুভাবে ভোটগ্রহণের জন্য সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রত্যেকটি ভোটকেন্দ্রে উপযুক্ত সংখ্যক পুলিশ সদস্য মোতায়ন করা হবে।
উল্লাপাড়া উপজেলা নিবার্চন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মাসুদ রানা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ভোট গ্রহণের সকল প্রস্ততি ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। ১৭টি কেন্দ্রের জন্য ১৭ জন প্রিজাইডিং অফিসার, ৮৯ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ১৭৯ জন পোলিং অফিসারকে নিয়োগ ও প্রশিক্ষণ প্রদান করা হয়েছে। সুষ্ঠুভাবে নিবার্চন পরিচালনা করতে উপজেলা নিবার্চন অফিস সবধরনের সহায়তা দেবে।
আগামীকাল শনিবার (১৬ জানুয়ারী) উল্লাপাড়া পৌর সভার নির্বাচন অনুষ্ঠিত হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি মো: হারুনঅররশিদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.