উল্লাপাড়ায় ৫ হাজার পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী ভাই-বোন আটক

উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়ায় ৫ হাজার পিস ইয়াবাসহ দুই  মাদক ব্যবসায়ী ভাই-বোনকে আটক করেছে উল্লাপাড়া  মডেল থানা পুলিশ। গত রবিবার সকাল ৯ টার দিকে পৌর শহরের শ্রীকোলা বাসষ্টান্ড এলাকায় থেকে তাদেরকে আটক করা হয়।
আটক ব্যক্তিরা হলেন উল্লাপাড়া পৌর এলাকার এনায়েতপুর আদর্শ গ্রামের বাহাদুর রহমানের ছেলে রাসেল (২৮) ও তার বোন রাশিদা খাতুন (২৭)।
এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বিটিসি নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে ইয়াবার একটা বড় চালান উল্লাপাড়ায় আসছে। এমন সংবাদের ভিত্তিতে উল্লাপাড়া মডেল থানা পুলিশ শ্রীকোলা মোড়ে গত রবিবার সকালে একটি চেকপোস্ট বসায়। পুলিশের চেকপোস্ট দেখে দৌড়ে পালানোর সময় ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করে উল্লাপাড়া মডেল থানা পুলিশ ।
এ সময় আটককৃতদের দেহ তল্লাশি করে ৫ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, কক্সবাজারের ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে তারা প্রতিনিয়ত ইয়াবার চালান এনে উল্লাপাড়ায় তাদের সহযোগীদের মাধ্যমে সরবরাহ করতো। প্রতিবারের মতো এবারও তারা ইয়াবা নিয়ে উল্লাপাড়ায় পৌছালে তাদেরকে হাতেনাতে আটক করা হয়। এছাড়াও উল্লাপাড়া মডেল  থানায় তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি মো: হারুনঅররশিদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.