উল্লাপাড়ায় ভুয়া ম্যাজিস্টেটর সহকারী আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি: উল্লাপাড়ায় ভুয়া ম্যাজিস্ট্রেটের পর আজ শুক্রবার (১২জুন) রিপন নামের এক পল্লী চিকিৎসককে আটক করেছে পুলিশ। রিপন উপজেলার নন্দীগ্রামের বাসিন্দা। গতকাল বৃহস্পতিবার হাসমত আলী (৪২) নামের এক ভুয়া ম্যাজিস্ট্রেটকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (১১জুন) উপজেলার রাজমান বাজারে হাসমত আলী নিজেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে তার দুই সহযোগী চিকিৎসক রিপন ও পার্শ্ববর্তী রাউতান গ্রামের তোফাজ্জল হোসেনকে নিয়ে বিভিন্ন দোকান থেকে ভয়ভীতি দেখিয়ে প্রায় ১৫ হাজার টাকা হাতিয়ে নেন।

স্থানীয় জনগন হাসমত আলীকে আটক করার সময় কথিত তার দুই সহযোগী পালিয়ে যায়। রাজমান আঞ্চলিক শাখা অফিসের শ্রমিক নেতা ইউনুস আলী ও দুর্গানগর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি তারেকুল ইসলাম তারেক অভিযোগ করেন, উল্লিখিত ভুয়া ম্যাজিস্ট্রেট ও এই দুই সহযোগী এলাকার বিভিন্ন গ্রামে গিয়ে বেশকিছুদিন ধরে সাধারণ মানুষকে নানা ভাবে ভয়ভীতি দেখিয়ে প্রচুর অর্থ সংগ্রহ করেছেন।

ভুয়া ম্যাজিস্ট্রেট গ্রেফতারের পর তার এক সহযোগী গ্রেফতার হলো। অপরজনকে স্থানীয় লোকজনও খুজছেন। উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক নুরে আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, পল্লী চিকিৎসক রিপনকে আটকের পর থানায় এখন তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মো: সুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.