উজিরপুর সানুহার মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান কোন কোচিং বানিজ্য চলবে না – মোঃ শাহে আলম এমপি

উজিরপুর প্রতিনিধি: সকল শিক্ষা প্রতিষ্ঠানে কোচিং বানিজ্য বন্ধ করে শিক্ষার্থীদের সঠিক ভাবে পাঠদান করাতে হবে। ছাত্র-ছাত্রীদের মেধা বিকাশের জন্য লেখা পড়ার পাশাপাশি বিনোদনের জন্য খেলাধুলার ব্যবস্থা করতে হবে।

মাননীয় প্রধানমন্ত্রী যা বলেন তাই করেন। এ কারণেই দেশ আজ উন্নয়নের উচ্চ শিখরে। বরিশালের উজিরপুর সানুহার এম.এ মাধ্যমিক বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ের ৫০তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আলোচনা সভায় এ প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম।

আজ শনিবার (১৮ জানুয়ারী) দুপুর ১২ টায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ক্যাপ্টেন আইদান আনোয়ার এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন, উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান, অবসরপ্রাপ্ত প্রাণি সম্পদ চিকিৎসক সেলিম আহমেদ, বামরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গৌরাঙ্গ লাল কর্মকার, সম্পাদক মিজানুর রহমান কবির, ইউপি চেয়ারম্যান মোঃ ইউসুফ হোসেন হাওলাদার, মাধ্যমিক বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য ও বিদ্যোৎসাহী সদস্য ডাঃ জিয়াউল মতিন।

আরো বক্তৃতা করেন, বীর মুক্তিযোদ্ধা আক্রাম হোসেন, শিকারপুর ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন, বড়াকোঠা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলম হাওলাদার, অভিভাবক সদস্য খোকন হাওলাদার, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াদ হোসেন, যুবলীগ নেতা সজীব শরীফ, মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। প্রধান অতিথি আরো বলেন, মাদক বিক্রেতা ও মাদকসেবীর বিরুদ্ধে এই সরকার জিরো টলারেন্স ঘোষনা করেছে।

কোমলমতি শিক্ষার্থীদের মারধর না করে তাদেরকে ভালবাসার মাধ্যমে লেখাপড়া করাতে হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.