উজিরপুর সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন রহিম সরদার সভাপতি, বাচ্চু সাধারণ সম্পাদক

উজিরপুর প্রতিনিধি: উজিরপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের পেশাদারী সংগঠন উজিরপুর সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন করা হয়েছে। ৪ আগষ্ট শুক্রবার সকাল ১০ টায় সাকুরা রেস্তোরার ভিআইপি লাউন্সে উপজেলার সিনিয়র সাংবাদিক কল্যান কুমার চন্দ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন আঃ রহিম সরদার, মাহফুজুর রহমান, শাকিল মাহমুদ বাচ্চু, নাজমুল হক মুন্না।
এ সময় উপস্থিত সাংবাদিকদের মতামতের ভিত্তিতে ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় আঃ রহিম সরদার (বিটিসি নিউজ এবং দৈনিক আমাদের সময়) কে সভাপতি, শাকিল মাহমুদ বাচ্চু (দৈনিক দেশ রুপান্তর) কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৬ সদস্য উজিরপুর সাংবাদিক ইউনিয়নের নতুন কমিটি গঠন করা হয়।
সহ সভাপতি বাসুদেব পাড়ুয়া (কলমের কন্ঠ), চঞ্চল সরদার (বরিশাল ক্রাইম), যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মাসুম (দৈনিক মানবকন্ঠ), সাংগঠনিক সম্পাদক নাজমুল হক মুন্না (দৈনিক আমাদের নতুন সময়), কোষাদক্ষ জাহিদ হাসান, প্রচার সম্পাদক বিপ্লব চন্দ্র হাজারী (দৈনিক হিরন্ময়), ক্রীড়া সম্পাদক সুদেব মন্ডল (দৈনিক বাংলাদেশ বুলেটিন), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কমল বাড়ৈ পুলক (এশিয়ান টিভি), দপ্তর সম্পাদক জুনায়েদ খান সিয়াম (আজকের বরিশাল), নিবার্হী সদস্য কল্যান কুমার চন্দ, (দৈনিক সংবাদ), সৈয়দ জাহিদ আলম (দৈনিক মতবাদ), শাওন চক্রবর্তী (দৈনিক তারুন্যের বার্তা), জাহিদুল ইসলাম মিঠু মোল্লা (দৈনিক বিজয় নিউজ) ও আলমগীর লস্কর নির্বাচিত হয়েছেন।
সাংবাদিকতা পেশার সুনাম ও পেশার মর্যাদা রক্ষায় যে কোন ত্যাগ স্বীকার করতে বন্ধপরিকর উজিরপুর সাংবাদিক ইউনিয়নের সকল সদস্যরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.