উজিরপুর বি.এন.খান ডিগ্রি কলেজে এইচএসসি-তে শতভাগ পাস জিপিএ ৫ পেয়েছে ৭৮ শিক্ষার্থী

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর আলহাজ্ব বি.এন.খান ডিগ্রি কলেজে এইচ.এস.সি পরীক্ষায় শতভাগ পাস করেছে শিক্ষার্থীরা। এ বছর পরীক্ষায় ওই কলেজের ২৭৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে।
এরমধ্যে জিপিএ-৫ পেয়েছে ৭৮জন, জিপিএ-৪ পেয়েছে ১১৯জন, জিপিএ ৩.৫ পেয়েছে ৫৩জন, জিপিএ ৩ পেয়েছে ২২জন জিপিএ-২, পেয়েছে ৫জন এবং জিপিএ-১ পেয়েছে ১জন শিক্ষার্থী। এই প্রথম উপজেলায় শতভাগ পাস করায় শিক্ষার্থীদের পাশাপাশি শিক্ষক ও অভিভাবকদের উল্লাসের কমতি ছিল না।
ইতিপূর্বেও এই কলেজটি বাংলাদেশের সকল বোর্ডের তালিকায় প্রথম স্থান অধিকার লাভ করেছিল। বি.এন.খান ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অশোক কুমার রায় চৌধুরী জানান, গভর্নিং বডির ব্যবস্থাপনা, অভিভাবক ও শিক্ষকদের সহায়তায় এ সফলতা অর্জন করা সম্ভব হয়েছে। আগামীতেও আমরা এর ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব।
কলেজ গভর্নিং বডির সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু জানান, শিক্ষকদের অক্লান্ত পরিশ্রমের কারণে এ বছর এইচ.এস.সি পরীক্ষায় শতভাগ পাস করেছে যা আমাদের জন্য গর্বের বিষয়। এর ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকলকে শিক্ষার পরিবেশ তৈরী করার জন্য এগিয়ে আসার আহবান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.