উজিরপুর উপজেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির উদ্যোগে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সাথে মতবিনিময় সভা

উজিরপুর প্রতিনিধি: বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি উজিরপুর উপজেলা শাখার উদ্যোগে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ আগষ্ট আজ বৃহস্পতিবার দুপুর ৪ টায় উপজেলা পরিষদের সভাকক্ষে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু। বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির উপজেলা শাখার সভাপতি আমিরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হক ও সাংগঠনিক সম্পাদক আসাদুল হক বাচ্চুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাসলিমা বেগম, উপজেলা রিসোর্স সেন্টার ইন্সপেক্টর মোঃ জাফর ইকবাল। এছাড়াও বক্তৃতা করেন যুগ্ম সম্পাদক মোঃ কালিমুল্লাহ, দপ্তর সম্পাদক কামরুল ইসলাম, সহকারী অধ্যাপক ওলিউর রহমান লিঙ্কন, উপদেষ্টা মোজাম্মেল হোসেন। এ সময় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা শিক্ষা অফিসার সকল শিক্ষককে দ্বন্ধ ভুলে গিয়ে কোমলমতি শিক্ষার্থীদের সঠিকভাবে পাঠদান দেয়ার আহবান জানান। আরো বলেন শিক্ষক মানুষ গড়ার কারিগর তাই প্রত্যেক শিক্ষককে সেদিকে লক্ষ্য রেখে নিজেরা কোন বিশৃঙ্খলায় না জড়িয়ে প্রতিদিন স্কুলে উপস্থিত থেকে শিক্ষার্থীদের সঠিকভাবে পাঠদানে ব্যস্ত থাকতে বলেন। তাহলেই আজকের শিশুরা আগামী জাতির পরিচালক হবে ও শিক্ষকদের মর্যাদা আরো বাড়বে এবং সরকারের অঙ্গিকার নিরক্ষরতা দূরীকরণ সম্ভব হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.