উজিরপুর উপজেলা আ. লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ২ বছর পরে উপজেলা আওয়ামীলীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করেছে জেলা আওয়ামীলীগ। গতকাল বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) জেলা আওয়ামীলীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস স্বাক্ষরিত উজিরপুর উপজেলা আওয়ামীলীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে।
২০১৯ সালের ০৯ ডিসেম্বর জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি ও সাধারণ সম্পাদক এ্যাডঃ তালুকদার মো. ইউনুস উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন ও মোঃ গিয়াস উদ্দিন বেপারীকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষনা করেছিলেন।
মহামারী করেনার কারণে দীর্ঘদিন পরে বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি ও সাধারণ সম্পাদক এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস স্বাক্ষরিত পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করে জেলা আওয়োমীলীগ। এতে এস.এম জামাল হোসেন সভাপতি ও মোঃ গিয়াস উদ্দিন বেপারী সাধারণ সম্পাদক মনোনীত হন।
কমিটিতে সহসভাপতি করা হয়েছে আঃ মজিদ সিকদার বাচ্চু, হাফিজুর রহমান ইকবাল, অশোক কুমার হাওলাদার, আব্দুল হাকিম সেরনিয়াবাত, অধ্যক্ষ মোঃ শাহাদাৎ হোসেন, পরিমল কুমার বাইন অনু, অলিউর রহমান লিংকন, ডাঃ এস.কে বল্লভ, এ্যাড. সালাউদ্দিন সিপু। যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়েছে অপূর্ব কুমার বাইন রন্টু, মোঃ জহিরুল ইসলাম মাষ্টার, এ্যাড. শহীদুল ইসলাম মৃধা।
সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বালী, মোঃ খবির উদ্দিন হাওলাদার, মশিউর রহমান। আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার জাহিদ হোসেন দোলন সিকদার, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক পরান কৃষ্ণ সাহা, তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যক্ষ মোঃ ফখরুল ইসলাম, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক তাপস রায়, দপ্তর সম্পাদক আজিজুল হক সিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক উত্তম কুমার হাওলাদার, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আঃ রশিদ, বন ও পরিবেশ সম্পাদক মোঃ এনায়েত হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ অলিউর রহমান ওলি, মহিলা বিষয়ক সম্পাদক মোসাঃ শাহানা আখতার শেলি, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ আক্রাম হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক ওবায়দুল হক হিরু, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মোঃ আঃ রাজ্জাক মৃধা, শ্রম সম্পাদক মোঃ মিজানুর রহমান কিরন, সাংস্কৃতিক সম্পাদক সমীর কুমার মজুমদার, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক মোঃ ফিরোজ হোসেন রাজা, সহ-দপ্তর সম্পাদক বিশ্বজিৎ দেবনাথ রিন্টু, সহ প্রচার ও প্রকাশন সম্পাদক আনিসুর রহমান নয়ন, কোষাধ্যক্ষ গোপাল চন্দ্র ভৌমিক, কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন সৈয়দা রুবিনা আক্তার মীরা, মোঃ আলাউদ্দিন, শংকর মজুমদার, শাহ আলম হাওলাদার, মোঃ জামাল হোসেন বেপারী, আতাহার আলী খান, রেজাউল করিম জুয়েল, সুনিল কুমার বিশ্বাস, ডাঃ হরেন রায়, মোঃ আরজু মিয়া, আবুল কালাম সরদার, মোঃ ইকবাল হোসেন বালী, নুর মোহাম্মদ সরদার, মোঃ বাবুল ফকির, রইসুল ইসলাম রিয়ন, মেহেদী হাসান নান্নু, সহদেব কুমার দাস, বাবুল মৃধা, মোঃ বাবুল রাড়ী, মোঃ শাহীন হাওলাদার, ইউসুফ হাওলাদার, ছরোয়ার হোসেন, আঃ খালেক রাড়ী, ওয়াহিদুজ্জামান পনির, বেবি রানী দাস, এ্যাড. মইনউদ্দিন মাহবুব হোসেন, মাহমুদা খানম, উর্মিলা বাড়ৈ, মোঃ শফিকুল ইসলাম, কাজী হুমায়ুন কবির, অভিলাশ হালদার, কামাল হোসেন মোল্লা, মোঃ কবির হোসেন হাওলাদার, নিকুঞ্জ বালা পলাশ, আব্দুস সালাম সরদার প্রমূখ। উজিরপুর উপজেলা আওয়ামীলীগের কমিটিতে ত্যাগী ও দুঃসময়ের কর্মীদের নবগঠিত কমিটিতে মূল্যায়ন করায় দক্ষিণ অঞ্চলের রাজনৈতিক অভিভাবক, বরিশাল জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মাননীয় মন্ত্রী) জননেতা আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহ্ এম. পি. ও বরিশাল জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নবগঠিত কমিটির সভাপতি এস এম জামাল হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারীসহ নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.