উজিরপুরে ৩ কিশোরকে কুপিয়ে যখম

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ৩ কিশোরকে কুপিয়ে যখম করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ ও আহত সুত্রে জানা যায় উপজেলার উত্তর শোলক গামী পাকা রাস্তা সংলগ্ন টেলিরভিটা নামক মাঠে ৩ দিনের গ্রাম্য মেলা বসে।
ওই মেলায় শোলক গ্রামের জয়নাল হাওলাদারের ছেলে রনি(৩০),পনির(২৫) ও যুগিহাটি গ্রামের মৃত কালাম খানের ছেলে কাওসার (৩০), রবিউল (২৩) সফিক (২০) সহ অজ্ঞাত ৪/৫জন মিলে জুয়ার আসর বসায়।
এর প্রতিবাদ করে শোলক গ্রামের মৃত রহমান খানের ছেলে মুন্না খান (১৭), নুর আলম চোকদারের ছেলে আবির চোকদার (১৪), রিমন চোকদার (২৩), জালাল সরদারের ছেলে সিয়াম সরদার (১৫),সাহেব আলী খানের ছেলে আসাদুল খান (৪০) সহ স্থানীয় লোকজন। এ নিয়ে উভয়ের মধ্যে চরম উত্তেজনার সৃষ্টি হয়।
এরই ধারাবাহিকতায় ৯ মে সন্ধ্যা ৭টার দিকে মুন্না খান তার বন্ধুদের নিয়ে মেলার পাশে বনভোজনের আয়োজন করলে। ওই বখাটে সন্ত্রাসীরা দেশীয় ধারালো অস্ত্র চাপাতি, রামদা ও লোহার রড নিয়ে পরিকল্পিত ভাবে মুন্নাসহ তার বন্দুদের উপর অতর্কিত হামলা চালায়। কোপের অঘাতে রক্তাক্ত যখম হয় মুন্না খান,আবির চোকদার,সিয়াম সরদার। এরমধ্যে মুন্নার মাথা ,কপালসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর যখম হয়।
আহতরা উজিরপুর হাসপাতালে চিকিৎসাধীণ রয়েছে। এ ব্যাপারে মামুন সিকদার বাদী হয়ে ঘটনার দিন উজিরপুর মডেল থানায় উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। আহত মুন্না খান জানান, বখাটে রনি, পনির, কাওছার, রবিউল, শফিকসহ কয়েকজন মিলে মেলার ভিতরে জুয়ার আসর বসায়। মূলত এর প্রতিবাদ করার কারণেই হত্যার উদ্দেশ্যে আমাদেরকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে ওই সন্ত্রাসীরা। তারা এলাকায় মাদক, জুয়া, ইভজিটিজংসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িয়ে পড়েছে। অভিযুক্তদের পাওয়া যায়নি।
উজিরপুর মডেল থানার এস.আই সুদেব জানান আমি অভিযোগটির তদন্তকারী কর্মকর্তা। ঘটনাস্থল তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
অফিসার ইনচার্জ আলী আর্শাদ বিটিসি নিউজকে জানান, তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এদিকে ওই হামলাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছে আহতর পরিবার ও এলাকাবাসী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.