উজিরপুরে ৩০০ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়িক গ্রেফতার

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলার পৌরসভার টার্মিনাল রোড থেকে ৩০০ পিছ ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন উজিরপুর মডেল থানা পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় ,রোববার ৫ মার্চ বিকেল ৩:৪৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে উজিরপুর মডেল থানা ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ওসি তদন্ত তৌহিদুল ইসলামের নেতৃত্বে এসআই ইউসুফ উপজেলার টার্মিনাল রোডের ডক্টর এম এস মল্লিক হোমিওপ্যাথিক ফার্মেসি তে অভিযান চালিয়ে বরিশাল সদরের ৬ নং ওয়াট দপ্তরখানার রোডের গগন গলির মৃত দেলোয়ার হোসেনের ছেলে মোহাম্মদ সরোয়ার হোসেন মামুনের লেদার ব্যাগ তল্লাশি করে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় একই সাথে বরিশাল কোতোয়ালি থানার ২২নং ওয়ার্ডের মৃত কালু শিকদারের পুত্র মোহাম্মদ রফিকুল ইসলাম মনির প্যান্টের পকেট থেকে ৫০ পিস ইয়াবার ট্যাবলেট উদ্ধার করে দুজনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।
উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত ওসি তদন্ত তৌহিদুল ইসলাম বিটিসি নিউজকে জানান,তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে এবং গ্রেফতারকৃতদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.