উজিরপুরে হতদরিদ্রদের ঘরে ঘরে ভিজিডি ও প্রধানমন্ত্রীর বিশেষ ত্রাণ পৌছে দেন ইউপি চেয়ারম্যান

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে শিকারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছরোয়ার হোসেন ব্যতিক্রমী উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে শিশুখাদ্য ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের বিশেষ ত্রাণ এবং ভিজিডির চাল হতদরিদ্রদের ঘরে ঘরে গিয়ে পৌছে দেন।

আজ রবিবার (১৯ এপ্রিল) সকাল থেকে ইউনিয়নের নিন্ম আয়ের হতদরিদ্র পরিবারের মাঝে ভ্যান গাড়ীতে করে ত্রাণ পৌছে দেন। জানা যায় ইউনিয়নে হতোদরিদ্রদের মাঝে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে শিশু খাদ্য ৪০ প্যাকেট, প্রধানমন্ত্রীর তহবিলের বিশেষ ত্রাণ ২০০ প্যাকেট, ভিজিডি বস্তাপ্রতি ৩০ কেজি করে ২৩০ বস্তা চাল এবং চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে ২৩০ টি পরিবারের মাঝে (আলু, ডাল, তেল, সাবান) ত্রাণ প্রদান করেন।

এছাড়াও ইউনিয়নের এক শতাধিক মধ্যবিত্ত পরিবারের মাঝে তার ব্যক্তি উদ্যোগে নগদ অর্থ প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন শিকারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ছরোয়ার হোসেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, ইউপি সচিব মোঃ মিজানুর রহমান, ইউপি সদস্য মোঃ সেলিম মুন্সি, মোঃ আশ্রাব রাড়ী, জুবায়ের মিয়া, মোঃ ফরিদ হোসেন, শিউলী বেগম, মাহমুদা বেগম সহ সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণ কালে অসহায় পরিবারের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জেলা আ’লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ, স্থানীয় সংসদ শাহে আলম তালুকদার, জেলা আ’লীগের সাধারন সম্পাদক তালুকদার মোঃ ইউনুস, উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আ’লীগের সভাপতি এস,এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারীর দীর্ঘায়ু কামনা করে দোয়া প্রার্থনা করেন এবং সকলকে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মেনে চলার আহবান জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.