উজিরপুরে সংসদ সদস্য শাহে আলম হতদরিদ্রদের মাঝে ঢেউটিন ও কম্বল বিতরন করেন

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে ফুলে ফুলে সিক্ত হলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মোঃ শাহে-আলম।

তিনি ১২ জানুয়ারী আজ শনিবার বিকেল ৩ টায় উপজেলা সভাকক্ষে ত্রান ও দুর্যোগ মন্ত্রনালয়ের অধিনে হতদরিদ্রদের মাঝে বিনামুল্যে ঢেউটিন ও কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন। সভায় উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবালের সভাপতিত্বে বক্তৃতা করেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন, সাধারন সম্পাদক আঃ মজিদ সিকদার বাচ্চু, পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, সহকারী কমিশনার ভূমি মাহাবুব উল্লাহ মজুমদার, ওসি তদন্ত হেলাল উদ্দিন, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুর রহমান, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র হেমায়েত উদ্দিন, শ্রমীকলীগের আহবায়ক আনোয়ার হোসেন খাঁন, ছাত্রলীগ সভাপতি অসিম ঘরামীসহ প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক বৃন্দ।

প্রধান অতিথি সভায় উপস্থিত হলে তাকে ফুল দিয়ে বরন করেন উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামীলীগ, পৌর সভা, আওয়ামী যুবলীগ, শ্রমীকলীগ, মহিলালীগ, ছাত্রলীগ, উজিরপুর প্রেসক্লাব, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি ও প্রধান শিক্ষক সমিতি, ওলামালীগ। এছাড়াও সকল ইউনিয়ন পরিষদ, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য বলেন এক সময় বিএনপি নামে কোন রাজনৈতিক দল এদেশে থাকবেনা, উন্নয়নশীল দেশ গড়তে হলে আওয়ামীলীগের বিকল্প নেই। উপজেলার সকলের সহযোগীতা নিয়ে একটি সুখী সমৃদ্ধ উপজেলা গড়ে তুলতে চাই ।

তিনি আরো বলেন আ’লীগের কোন নেতাকর্মী মাদকের সাথে জড়িত থাকলে তাকে বহিস্কার করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আমি একজন মানুষ আমার ভুল হতে পারে সমালোচনা না করে পরামর্শ দিন। প্রতিটি ইউনিয়নের সমস্যা চিহ্নিত করে অগ্রাধীকার ভিত্তিতে দ্রুত আমার কাছে তালিকা দিন। এ সময় ৯টি ইউনিয়ন পরিষদ ও পৌরসভায় ৯৫ বান্ডিল ঢেউটিন ও ৩ হাজার পিচ কম্বল বিতরন করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.