উজিরপুরে যৌতুকের দাবীতে নির্যাতনের শিকার গৃহবধু হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

উজিরপুর প্রতিনিধি:  উজিরপুরে যৌতুকলোভী স্বামীর পরিবার কর্তৃক নির্মম নির্যাতনের শিকার গৃহবধু হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ২০ আগষ্ট উজিরপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ ও আহত সূত্রে জানা যায় আগৈলঝাড়া উপজেলার সৈয়দ আলী ফকিরের মেয়ে রুবি বেগম(৩০) এর ১২ বছর পূর্বে উজিরপুর উপজেলার শোলক ইউনিয়নের আটক গ্রামের ফজলুল হক হাওলাদারের ছেলে ইউনুস আলী হাওলাদারের সাথে সামাজিকভাবে বিবাহ হয়।

তাদের দাম্পদ্য জীবনে দুইটি ছেলে সন্তান রয়েছে।

বিবাহের পর থেকেই স্বামী,ননদ, শাশুরী মিলে রুবি বেগম এর উপর যৌতুকের দাবীতে প্রায়ই হামলা চালাতো । এমনকী ইতিপূর্বে ইউনুস আলী শশুর বাড়ী থেকে ধার বাবদ ৫ লক্ষ টাকা হাতিয়ে নেয়।

টাকা ফেরত চাইলে সে তালবাহানা শুরু করে এবং আরো ৫ লক্ষ টাকা যৌতুক দাবী করে। যৌতুকের টাকা দিতে অস্বীকৃতি জানালে ক্ষিপ্ত হয়ে সোমবার বেলা সাড়ে ১১টায় স্বামী ইউনুছ আলী, ননদ আখি, শাশুরী কহিনুর বেগম মিলে রুবি বেগমকে পিটিয়ে সংঙ্গাহীন করে ফেলে রাখে।

আহত রুবি বেগমকে স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে নির্যাতিতার ভাই হাসানাত জানান যৌতুকের টাকা না পেয়ে আমার বোনের উপর হত্যার উদ্দেশ্যে হামলা চালায় তার স্বামী,ননদ ও শাশুরী।

অভিযুক্ত ইউনুস এর সাথে মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

ঐ যৌতুকলোভীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের উর্দ্ধোতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন আহতর পরিবার ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.