উজিরপুরে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যার ঘটনায় ৩ উপজেলার মুক্তিযোদ্ধা একাট্টা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে আলোচিত বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন তালুকদারকে কুপিয়ে নির্মম ভাবে হত্যার ঘটনায় খুনিদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে পরবর্তী কর্মসুচি নির্ধারণের জন্য উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড এবং ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে এ বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
এ সময় উজিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা,আগৈলঝাড়া উপজেলা মুক্তিযোদ্ধা ও বাবুগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধারা বৈঠকে অংশগ্রহন করেন।
আজ শনিবার (৩১ জুলাই) বেলা ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা ভবনের সভাকক্ষে বৈঠকে উজিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ ওয়াদুত সরদারের সভাপতিত্বে ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ হারুন অর রশিদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মহিউদ্দিন মানিক। বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার-২ আ ন ম আব্দুল হাকিম, বাবুগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আনিসুর রহমান, আগৈলঝাড়া উপজেলার সহকারী কমান্ডার মোঃ হাবিব ভুঁইয়া। অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন উজিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা সহকারী কমান্ডার মোঃ সেকান্দার আলী, মুক্তিযোদ্ধা আয়নাল হক, মোঃ জাকারিয়া, হাবিবুর রহমান প্রমূখ। এ ছাড়াও বৈঠকে বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের অর্ধশতাধিক মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন। এ সময় বক্তারা বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন তালুকদারের হত্যাকান্ডে জড়িতদের দ্রæত গ্রেফতার পূর্বক ফাঁসির দাবী জানান এবং পরবর্তী আন্দোলন কর্মসূচীর ঘোষনা দেন।
আগামী ৭ আগষ্ট সাংবাদিক সম্মেলন ও মানববন্ধন করার তারিখ নির্ধারণ করেন। এ ছাড়াও সকল মুক্তিযোদ্ধা উজিরপুর মডেল থানা অফিসার ইনচার্জ আলী আর্শাদের সাথে সাক্ষাৎ করেন এবং হত্যাকান্ডের বিচারের দাবী জানায়। তিনি সঠিক বিচারের আস্বাস দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.