আদমদীঘির সাওইল উচ্চবিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আবু‘র ইন্তেকাল


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির সাওইল উচ্চবিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি. আওয়ামীলীগ নেতা, সমাজ সেবক ও দানশীল ব্যক্তিত্ব সাওইল গ্রামের আলহাজ্ব এম,এ হামিদ আবু গতকাল শুক্রবার (৩০ জুলাই) রাতে হার্ডএটাকে আক্রান্ত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ১০ টায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি—রাজিউন) তার বয়স হয়েছিল ৬৬ বছর।
মৃত্যুকালে তিনি তিন ছেলে নাতিনাতনীসহ বহুগুনগ্রাহি রেখে গেলেন। পরদিন শনিবার বাদ জোহর মরুহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক গোড়স্থানে দাফন সম্পন্ন করা হয়। মরহুমের নামাজে জানাজায় রাজনৈতিক ব্যক্তি, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষকসহ বিপুল মুসল্লি অংশ গ্রহন করেন। মরহুম হাজি এম.এ হামিদ আবু‘র সাওইল বাজারে মেসার্স যোগাযোগ এন্টারপ্রাইজ নামের একটি বৃহৎ সুতা, চাদর ও কম্বল ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।
এছাড়া তিনি জীবদ্দশায় বহু গরীব মানুষ ও মেয়েদের বিবাহে আর্থিক সহযোগীতা, এতিম শিশু, মসজিদ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অনুদান প্রদান করে এলাকায় দৃষ্টান্ত রেখেছেন। তার আকষ্মিক মৃত্যুতে শোক প্রকাশ ও শোকশন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, সাধারণ সম্পাদক এড, কুদরত-ই-এলাহি কাজল, আওয়ামীলীগ নেতা উজ্জল হোসেন, ডা: মজিবর রহমান, ফারুক হোসেন, মাহফিজুর রহমানসহ নেতৃবর্গ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.