উজিরপুরে ব্যাপক আয়োজনে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ব্যাপক আয়োজনে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও কেক কেটে নেতাকর্মীরা ব্যাপক উৎসাহ উদ্দীনার মধ্য দিয়ে দিবসটি পালন করেছে।

এ উপলক্ষ্যে আজ বুধবার (২৩ জুন) আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এস জামাল হোসেনের সভাপতিত্বে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি অশোক কুমার হাওলাদার, আঃ হাকিম সন্যামত, পরিমল কুমার বাইন, সাবেক যুগ্ম সম্পাদক এ্যাডঃ সালাউদ্দিন শিপু, সাবেক যুগ্ম সম্পাদক ও নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান এ্যাডঃ শহিদুল ইসলাম মৃধা, সাবেক সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান এস,এম খালেক রাড়ী, ডাঃ হালিম সরদার, শাহিন হাওলাদার, বেবী রানী দাস, সাবেক ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহাদাত হোসেন, খায়রুল বাশার লিটন, শিকারপুর ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি শেখ নাসিমা বেগম, কৃষকলীগের সাধারণ সম্পাদক নান্নু সরদার, আওয়ামীলীগ নেতা তাপস সাহা, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক শিপন মোল্লা, যুবলীগের যুগ্ম সম্পাদক এনামুল হক শাহীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি অসীম ঘরামী প্রমূখ।
সভায় বক্তারা আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মাণে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার আহবান জানান। সভাশেষে কেক কেটে দিবসটি পালন করেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস,এম জামাল হোসেন বক্তৃতাকালে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর হুকুম স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। এরই ধারাবাহিকতা বজায় রাখার জন্য প্রতিটি মানুষকে কর্মঠ হতে হবে এবং সকল নেতাকর্মী ও নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের উদ্দেশ্যে আরো বলেন, সমাজের সকল শ্রেণিপেশার মানুষের প্রতিনিয়ত খোঁজ খবর নিতে হবে ও উন্নয়নমূলক কাজের প্রতি দৃষ্টি দিতে হবে। তাহলেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকার দ্রুত বাস্তবায়ন হবে। সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী জানান, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য দিবসটি পালনে আনন্দ উল্লাসের পাশাপাশি সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হতে হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.