উজিরপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

উজিরপুর প্রতিনিধি: বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তৃতায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ নাইমুল হক বলেন পুলিশি সেবা মানুষের দোর গোরায় পৌছে দেওয়ার জন্য “বিট পুলিশিং বাড়ী বাড়ী, নিরাপদ সমাজ গড়ি” এই প্রতিপাদ্য বিষয়কে ধারন করে প্রতিটি থানায় পুলিশ ও জনসাধারনের সমন্বয়ে কয়েকটি বিট পুলিশিং কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ পুলিশ।
আজ শনিবার (১৪ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় ধামুরা বহুমুখি মাধ্যমিক বিদ্যালয় সভাকক্ষে ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের আহবায়ক ও ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ কাজী হুমায়ুন কবিরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু জাফর মোহাম্মদ রহমতউল্লাহ্, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আহবায়ক ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস,এম জামাল হোসেন, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারী, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, উজিরপুর মডেল থানার ওসি তদন্ত মোঃ মাহাবুব রহমানের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তৃতা করেন মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান। বক্তৃতা করেন বীর মুক্তিযোদ্ধা আ.ন.ম ডাক্তার আব্দুল হাকিম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাক্তার আব্দুল হালিম, ৫ নং বিট পুলিশিং দায়িত্বপ্রাপ্ত অফিসার এস,আই মাহাবুব ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি আঃ রহিম সরদার, আওয়ামীলীগ নেতা শফিকুল ইসলাম বালী, কুদ্দুস ফকির, মোর্শেদা পারভীন, ইউপি সদস্য মোঃ সান্টু মোল্লা প্রমুখ।
এ সময় প্রধান অতিথি আরো বলেন মাদক, সন্ত্রাস, চুরি-ডাকাতি রোধ কল্পে কমিউনিটি পুলিশিং ফোরাম ও বিট পুলিশিং কার্যালয় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.