উজিরপুরে বর্ণাঢ্য আয়োজনে ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তি দিবস পালিত

উজিরপুর প্রতিনিধি: ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তির ২৬ বছর উদযাপিত হচ্ছে আজ। এ উপলক্ষে শনিবার (২ ডিসেম্বর) বরিশালের উজিরপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দিবসটি উপলক্ষে বেলা ১০ টায় উজিরপুর উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বরিশাল-২ আসনের নৌকার মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ সিকদার বাচ্চু,উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র মোঃ গিয়াস উদ্দীন বেপারী,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদের সদস্য অশোক কুমার হাওলাদার, আব্দুল হাকিম সেরনিয়াবাত, এ্যাড সালাউদ্দিন সিপু, বরাকোঠা ইউনিয়ন চেয়ারম্যান এ্যাড শহীদুল ইসলাম মৃধা, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র হেমায়েত উদ্দীন হিমু, পৌর আওয়ামী লীগের সভাপতি তাপস রায়, উপজেলা শ্রমিক লীগের সভাপতি শিপন মোল্লা, ছাত্রলীগের সভাপতি অসিম কুমার ঘরামী প্রমুখ।
এসময় উজিরপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে বেলা ১১.৩০ টায় আনন্দ মিছিল দলীয় কার্যলয় থেকে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। আনন্দ মিছিলের বিশেষ আকর্ষণ ছিল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী লাঠি খেলা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.