উজিরপুরে বঙ্গবীর কাদের সিদ্দিকীর শুভেচ্ছা বিনিময়

উজিরপুর প্রতিনিধি: মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম ওরফে বাঘা সিদ্দিকী আজ ১০ ডিসেম্বর রবিবার বরিশাল জেলার উজিরপুর উপজেলার বড়াকোঠা, ওটরা, হারতা, সাতলা ইউনিয়নের বিভিন্ন প্রত্যন্ত গ্রামে গিয়ে কৃষক শ্রমিক জনতাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
তিনি উজিরপুর বাজার থেকে সকাল ১১ টায় বীর মুক্তিযোদ্ধা প্রায়তো সাবেক সংসদ হরনাথ বাইনের বাসভবনে গিয়ে তার স্মৃতিচারণ করেন। পরে তিনি দুপুরে হারতা ইউনিয়নের কুচিয়ারপাড় গ্রামে এক হতদরিদ্র গরিব কৃষকের বাড়ির উঠানে পাটি বিছিয়ে দুপুরের খাবার খেয়ে সাধারণ জনতার হৃদয় কেড়ে নেন।
এ সময় তার সফর সঙ্গী ছিলেন, কৃষক শ্রমিক জনতা লীগের বরিশাল ২ আসনের মনোনীত প্রার্থী বিখ্যাত কন্ঠশিল্পী উপস্থিত গানের সম্রাট হারমোনিয়াম জাদুকর নকুল কুমার বিশ্বাস,সংগঠনের যুবক কমিটির কেন্দ্রীয় আহবায়ক হাবিবুর নবী সোহেল, কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাসের সহধর্মিনী গৌরি রানী বিশ্বাসসহ রাজনৈতিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ।
পরে বিকালে কন্ঠ শিল্পী নকুল কুমার বিশ্বাসের ভক্ত সাবেক প্রধান শিক্ষক নির্মালেন্দু শিকদারের ২১ শতাংশ দানকৃত জমির উপর এই গুণী শিল্পীর বাসভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম। শুভেচ্ছা বিনিময় কালে উপস্থিত সকল শিশুদের মাঝে চকলেট বিতরন করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.