উজিরপুরে জোরপূর্বক চাচার বসত ঘর দখল করে ছাগলের খামার তৈরি

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে উপজেলার শোলক ইউনিয়নের দত্তসার গ্রামের আপন চাচার বসত ঘর দখল করে ছাগলের খামার বানিয়ে বাড়ি থেকে তারিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
অভিযুক্ত দত্তসার গ্রামের মৃত সালাম সিকদারের পুত্র সুমন শিকদার (৩৫) নিজেকে প্রভাব শালী আওয়ামীলীগ নেতা বলে দাবি করেন।
ভুক্তভোগী ও স্থানীয় ইউপি সদস্য আবু হানিফ সহ একাধিক সূত্রে জানা যায়,দিনমজুর মিজান সিকদার জীবিকার সুবাদে ঢাকা অবস্থান করায় বাড়ি ফাঁকা থাকার কারনে তার বসত ঘরে ছাগলের খামার বানিয়ে দখল করে নেয় এ কথিত নেতা।
ভুক্তভোগী ৯০ বছরের বয়স্ক মিজান সিকদার জানান আমার ১৩ শতাংশ জমি ও ঘরসহ সকল সম্পত্তি দখল করে নিয়ে আমাকে বাড়ি ছাড়া করে দিয়েছে আমার আপন ভাতিজা।
এ বিষয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তি সহ পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেও কোন প্রতিকার পাইনি। এখন আমি আমার স্ত্রীকে নিয়ে কোথায় থাকবো তার কোন হদিশ পাচ্ছি না।
এ বিষয়ের আওয়ামীলীগ নেতা সুমনের আপন বড় ভাই সৈয়দ আলী শিকদার জানান,সুমন জোরপূর্বক চাচার ঘর দখল করে একটি ছাগলের খামার করেছে ও ফাকা জমিতে গাছ পালা রোপন করেছে।
গত ১০ ডিসেম্বর রবিবার দুপুরে সরেজমিনে গিয়ে দেখা গেছে জমির এক পাশে ছাগলের খামার নির্মাণ করছে আর অন্য পাশে গাছপালা রোপন করেছে।
এ সময় ছবি তুলতে গেলে আওয়ামীলীগ নেতা ও তার সঙ্গ পাঙ্গ ছবি তুলতে বাধা দেয় । এ বিষয়ে আওয়ামীলীগ নেতা সুমন শিকদার বলেন,আমি আমার কাকার কাছ থেকে জমি সাব কবলা নিয়েছি,কিন্তু তারও কিছু জমি অবশিষ্ট আছে তা বিভিন্ন দাগে রয়েছে তাকে দাগে দাগে খেতে হবে।
শোলক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন বিটিসি নিউজকে জানান, সুমন সিকদার আওয়ামীলীগের কোন পদে নেই।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো.জাফর আহম্মেদ বিটিসি নিউজকে বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.