উজিরপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

 

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় একাদশ শ্রেণির ছাত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা। উপজেলার বড়াকোঠা ইউনিয়নের গাজিরপাড় গ্রামের মাতা-পিতাহারা ছাত্রী সোনিয়া আক্তার দূর সম্পর্কের দাদীর ঘরে আশ্রিত অবস্থায় যোগিরকান্দা মহিলা কলেজে পড়ালেখা করছিল।

২৭মে রবিবার সকাল সাড়ে ৯টায় ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। জানা যায়, সোনিয়ার পিতা একই গ্রামের মৃত ফরিদ হোসেন ও মাতা মারা যাওয়ার পরে ৫বছর বয়স থেকে দাদী নূরজাহান বেগম তাকে লালন পালন করে লেখাপড়া করাতো। দাদী ৫দিন পূর্বে সোনিয়াকে বিবাহ দেয়ার কথা বললে সোনিয়া রাজী না হয়ে তার পছন্দের পাত্রের কথা বলে। তখন দাদী পছন্দের পাত্রের সাথে সোনিয়াকে কথা বলতে বলে।

সোনিয়া ঐদিনই মোবাইল ফোনে প্রেমিকের সাথে বিয়ের কথা বললে সুচতুর প্রেমিক তার বড়ভাই বিবাহ করে নাই বলে তার পক্ষে এখন বিবাহ করা সম্ভব নয় বলে জানিয়ে দেয়। এতে অভিমান করে ৫দিন পরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে স্থানীয়রা থানা পুলিশকে অবহিত করলে অফিসার ইনচার্জ শিশির কুমার পাল ও এস,আই শেখ ফরিদ হোসেন ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.