উজিরপুরে পূর্ব শত্রুতার জের ধরে ছোট ভাইকে হাতুড়ি পেটা ও কুপিয়ে জখম

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে পূর্ব শত্রুতার জের ধরে বড় ভাই ছোট ভাইকে সন্ত্রাসী দিয়ে হাতুড়ি পেটা করে দুই হাত ভেঙ্গে কান ও মাথায় উপর্যুপরি কুপিয়ে হত্যার উদ্দেশ্যে গুরুতর আহত করে অচেতন অবস্থায় ফেলে পালিয়ে যায়।

আহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার মুন্ডপাশা গ্রামের আদম আলী মৃধার ছেলে শিকারপুর বন্দরের পান ব্যবসায়ী আজিজ মৃধা(৪৫) ও ছোট ভাই বাদশা মৃধা (৩৫) দীর্ঘদিন পর্যন্ত একই ব্যবসা করে আসছে।

ছোট ভাই বাদশা মৃধার দোকান ভাল চলায় দীর্ঘদিন পর্যন্ত বড় ভাই আজিজ মৃধা ক্ষিপ্ত হয়ে থাকে। এর জের ধরে গতকাল ২৬ ফেব্রুয়ারী রাত সাড়ে ৮টায় বাদশা মৃধা দোকান বন্ধ করে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে শিকারপুর খাদ্য গুদামের পূর্ব পার্শ্বে আসা মাত্রই তার বাইকেলের পথরোধ করে একটি মোটরসাইকেল যোগে ৩জন ভাড়াটে সন্ত্রাসী পিছন থেকে এলোপাথাড়ি হাতুড়ি পেটা ও রামদা দিয়ে কুপিয়ে দুই হাত ভেঙ্গে ফেলে মাথা ও কান কেটে গুরুতর জখম করে।

তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়। আহত বাদশা মৃধাকে প্রথমে উজিরপুর হাসপাতালে নিয়ে আসলে অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেও তার অবস্থার অবনতি দেখে দায়িত্বরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করেন। তিনি এখন ঢাকা মেডিকেল হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ব্যাপারে আহতের স্ত্রী হাসিনা বেগম জানান, আমার স্বামীকে এর পূর্বেও ঘরে একা পেয়ে তার বড় ভাই আজিজ মৃধা ধারালো অস্ত্র দিয়ে জবাই করতে শুরু করে। স্থানীয়রা মিমাংশা করলেও সে থেমে নেই।

গতকাল ২৬ ফ্রেব্রুয়ারী পুনরায় আমার স্বামীকে পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।

এ ব্যাপারে ওসি শিশির কুমার পাল বিটিসি নিউজকে জানান, আহতকে তাৎক্ষণিক থানায় নিয়ে এসেছিল, অভিযোগ দিতে বলেছি, তারা রোগীর অবস্থা আশঙ্কাজনক মনে করে ঢাকা নিয়ে যায় এবং পরে লিখিত অভিযোগ দায়ের করবে বলে জানিয়ে যায়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.