উজিরপুরে নৌকার শেষ গণসংযোগে জনতার ঢল

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর পৌরসভায় নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোঃ গিয়াস উদ্দিন বেপারী শেষ গণসংযোগে জনতার ঢল নামে।
আজ শনিবার (২৬ ডিসেম্বর) বিকাল ৪টায় উজিরপুর ডবিøউ বি.ইউনিয়ন ইনস্টিটিউশন মাঠ থেকে গণসংযোগ শুরু করলে বিভিন্ন ওয়ার্ড থেকে হাজার হাজার নেতাকর্মী ও ভোটার গণসংযোগে উপস্থিত হলে এক পর্যায়ে জন সমুদ্রে রূপ লাভ করে। পুরো এলাকা নৌকার স্নোগানে স্নোগানে মুখরিত হয়ে ওঠে।
বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগ সমর্থিত কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর প্রার্থীরা বিভিন্ন আকৃতির নৌকা তৈরী করে হাজার হাজার নেতাকর্মী নিয়ে গণসংযোগে উপস্থিত হন।
এ সময় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোঃ গিয়াস উদ্দিন বেপারী হাত নেড়ে উভয়কে অভিবাদন জানান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস, সাবেক সংসদ সদস্য মনিরুল ইসলাম মনি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন, উজিরপুর উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, বরিশাল আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক কাইয়ুম খান কায়সার, বাবুগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান খালিদ হোসেন স্বপন, উজিরপুর উপজেলার সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবিদ আল হাসানসহ উজিরপুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সভাপতি-সম্পাদক, ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.