উজিরপুরে নির্বাচনী উঠান বৈঠকেনৌকায় ভোট দিবেন আপনার নিজের জন্য, দেশের উন্নয়নের জন্য – মেনন

উজিরপুর প্রতিনিধি: নৌকায় ভোট দিবেন আপনার নিজের জন্যে এবং দেশের উন্নয়নের জন্যে ও দক্ষিণ অঞ্চলের উন্নয়নের জন্যে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দক্ষিণ অঞ্চলবাসির জন্যে পদ্মা সেতু দিয়েছেন। ঢাকা থেকে কুয়াকাটা পর্যন্ত রাস্তার উন্নয়ন, তাপবিদ্যুৎ কেন্দ্র, পায়রা বন্দরসহ বিভিন্ন উন্নয়ন এই সরকারের আমলেই হয়েছে। রেল লাইনের পরিকল্পনা চৃড়ান্ত। তাই নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ করে দিন। বিএনপি ভোট বর্জনের যে ভুয়া প্রচারণা চালাচ্ছে তাতে কেহ বিভ্রান্ত হবেন না।
বরিশাল-২ আসনের মহাজোটের প্রার্থী ওয়ার্কাস পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কমরেড রাশেদ খান মেনন গতকাল রবিবার বিকাল ৪ টায় শোলাক ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ধামুরা হাইস্কুল মাঠে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
শোলক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী হুমায়ুন কবিরের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাড. তালুকদার মো: ইউনুস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো: গিয়াস উদ্দিন বেপারি, ইউপি চেয়ারম্যান ডা. হালিম সরদার, আওয়ামী লীগ নেতা সবুজ মোল্লা প্রমুখ।
এসময় উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল নিয়ে কয়েক হাজার কর্মী সমর্থক উঠান বৈঠকে যোগদান করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.