উজিরপুরে তাকওয়া মেটাল ইন্ডাষ্ট্রিজ উদ্বোধন

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে প্রথম মেটাল ইন্ডাষ্ট্রিজ এর উদ্বোধন হয়েছে। আজ শুক্রবার (০৪ মার্চ) বিকাল ৪টায় উপজেলার বড়াকোঠা ইউনিয়নের সাকরাল মডেল বাজার সংলগ্ন মেটাল ইন্ডাষ্ট্রিজ এর কারখানায় এর শুভ উদ্বোধন করা হয়েছে।
এ উপলক্ষে আলোচনা সভায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ এর সদস্য এস.এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, বড়াকোঠা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাড: শহিদুল ইসলাম, উজিরপুর বাজার কমিটির সভাপতি সামসুল হক সিকদার, ইউপি সদস্য হারুন অর রশিদ, মেটাল ইন্ডাষ্ট্রিজ এর প্রোপাইটর জি এম শিপন খান, মোঃ সফিকুল ইসলাম, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রিপন মোল্লা, বড়াকোঠা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য বাবুল মৃধা, যুবলীগ নেতা মনু মিয়া প্রমুখ।
প্রোঃ জি.এম খান শিপন জানান তাকওয়া মেটাল ইন্ডাষ্ট্রিজ একটি আধুনিক ও যুগোউপযোগী প্রতিষ্ঠান। এখানে উন্নতমানের সিলভারের কাচামাল দিয়ে যাবতীয় পন্য তৈরী করে পাইকারী ও খুচরা বিক্রয় করা হবে। এবং কারখানার সংলগ্ন শো-রুমে রাইস কুকার, ব্লেন্ডার, কিচেন র‌্যাক, গ্যাসের চুলা, গ্যাস সিলিন্ডার, যাবতীয় ক্রোকারিজ পন্য সুলভ মূল্যে বিক্রয় করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.