উজিরপুরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী-শ্বশুর-শ্বাশুরী আটক

প্রতীকী ছবি
উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরের মাদার্শী গ্রামে নূপুর বেগম (১৮) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বামী, শ্বশুর, শ্বাশুরীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
আজ শুক্রবার (০৪ মার্চ) সকালে শিকারপুর ইউনিয়নের মাদার্শী গ্রামে সাহেব আলী হাওলাদারের বসত ঘরের দোতলায় আড়ার সাথে নুপুর বেগম এর ঝুলন্ত লাশ পাওয়া যায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নুপুর বেগম গৌরনদী উপজেলার পশ্চিম আশোকাঠী গ্রামে নজরুল ইসলামের মেয়ে। দেড় বছর পূর্বে সাহেব আলী হাওলাদারের ছেলে মিলন হাওলাদার (২০) এর সাথে প্রেমের সম্পর্কে বিবাহ হয়।
নুপুরের চাচা ইকবাল হোসেন জানান, বিবাহের পর থেকেই যৌতুকের জন্য বিভিন্ন সময় মেয়ে উপর নির্যাতন চালাতো শ্বশুর বাড়ীর পরিবার। আমাদের ধারনা হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে তারা।
মিলনের ভগ্নিপতি মো আনোয়ার হাওলাদার বলেন, প্রেমের বিয়ে ,শুরু থেকে দাম্পত্য কলহ ছিল,স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছে বলে ধারণা করছি।
নিহতের শ্বশুর সাহেব আলী জানান ওই রাতে আমরা কেহই বাড়ীতে ছিলাম না, আমার ছেলে মিলন সেও অন্য খাটে ঘুমিয়ে ছিল।
উজিরপুর মডেল থানার থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ বিটিসি নিউজকে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তার রিপোর্ট এলেই জানা যাবে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে। মেয়ের পিতা নজরুল ইসলাম বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.