উজিরপুরে ডাঃ রেজাউল করিমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে পশ্চিম সাতলা মায়ের দোয়া ক্লিনিকের মালিক ও পরিচালক ডাঃ রেজাউল করিমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জড়িতদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এলাকাবাসী মানববন্ধন করেছে।
আজ মঙ্গলবার (১০ আগষ্ট) বেলা ১১টায় মাদ্রাসা শিক্ষক রুহুল আমিন সরদারের সভাপতিত্বে ক্লিনিকের সম্মুখে প্রধান সড়কে ২ শতাধিক নারী ও পুরুষ মানববন্ধনে অংশ গ্রহন করেন।
এ সময় বক্তৃতা করেন ছাত্রলীগ নেতা সুইট হাওলাদার, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য মোঃ ফারুক হোসেন মোল্লা, স্থানীয় সমাজসেবক আঃ হক বিশ্বাস। বিক্ষুব্দরা হামলাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক বিচারের দাবী জানান।
উল্লেখ্য, গত ৫ আগষ্ট ডাঃ রেজাউল কোটালীপাড়া থেকে ক্লিনিকের উদ্দেশ্যে রওনা হলে বিকেল ৫টায় বালিহা ভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌছামাত্র ওই এলাকার নুরু হাওলাদারের ছেলে সন্ত্রাসী কুদ্দুস হাওলাদার(২০) ও দুলু নিজামের ছেলে মশিউর মিজান(২৫)সহ ৫/৬ জন অজ্ঞাত সন্ত্রাসী মিলে অতর্কিত ভাবে হামলা চালিয়ে অচেতন করে নগত ২৫ হাজার টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।
আহতকে উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে ভর্তি করে। হামলার ঘটনায় কোটালীপাড়া থানায় ডাঃ রেজাউল বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করে।
এ ব্যাপারে আহত ডাঃ রেজাউল বিটিসি নিউজকে জানান, আমার ক্লিনিকে প্রতিনিয়ত একাধিক রোগীর উপস্থিতি দেখে কোটালীপাড়ার ক্লিনিকের মালিকরা ইর্ষান্বিত হয়ে একদল ভাড়াটিয়া সন্ত্রাসীদের দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়েছে এবং আমার নগদ অর্থ ও মোবাইল সেট ছিনিয়ে নেয় ওই সন্ত্রাসীরা। আমি অল্পের জন্য প্রাণে বেঁচে যাই। হামলাকারীরা পালিয়ে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.