উজিরপুরে জমি বিরোধে হাতুড়ী পেটায় ৩ নারী আহত

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হাতুড়ী পেটায় ৩ নারী গুরুতর আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
মামলা ও আহত সুত্রে জানা যায় উপজেলার শোলক ইউনিয়নের কাংশি গ্রামের নিরব আলি আকঁনের স্ত্রী হাসিনা আক্তার গংদের সাথে মামা বাড়ীর ওয়ারিশ সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।
এরই ধারবাহিকতায় আজ বুধবার (০৩ ফেব্রয়ারী) সকাল ৮ টায় ওয়ারিশ সুত্রে প্রাপ্ত জমিতে স্থাপিত পাকা ভবনের সংস্কারের কার্যক্রম শুরু করলে পূর্ব ধামুরা গ্রামের নিকট আত্নীয় প্রভাবশালী হালিম তালুকদার(৪০), সিরাজ তালুকদার(৪৫), শাহিন তালুকদার(৩০), জাকির তালুকদার(৩২), সেকেন্দার তালুকদার(৭০), শান্ত তালুকদার(২০), কামরুন নাহার শিমু(৪০)মিলে একদল ভারাটিয়া সন্ত্রাসী নিয়ে ওই ভবনের কার্যক্রমে বাধা সৃষ্টি করে। এর প্রতিবাদ করতে গেলে জমির প্রকৃত মালিক হাসিনা আক্তার(৪৫), রজিনা আক্তার(৩০), ফাতেমা বেগমকে হাতুড়ে পেটা করে এবং লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে নগদ অর্থ,স্বর্নালংকারসহ প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল ছিনিয়ে নিয়ে যায় এবং পরবর্তীতিতে প্রানে মেরে ফেলার হুমকী দিয়ে চলে যায়।
এসময় ডাকচিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে। এঘটনায় আহত হাসিনা আক্তার বাদী হয়ে ঘটনার দিন উল্লেখ্যদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন। অভিযুক্তদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আসামীদের গ্রেফতারের অভিযান চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার।

Comments are closed, but trackbacks and pingbacks are open.