উজিরপুরে ঘরে একা পেয়ে ২ বখাটে মিলে গৃহবধুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা

 

প্রতীকী ছবি
উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে এক গৃহবধূকে ঘরে একা পেয়ে ২ বখাটে মিলে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
ভুক্তভোগী পরিবার সুত্রে জানা যায় উপজেলার শোলক ইউনিয়নের যুগিহাটি গ্রামের মৃত কালাম খানের ছেলে বখাটে শফিক (১৮) ও জয়নাল হাওলাদারের ছেলে বখাটে হামেদ হাওলাদার (১৯) মিলে গত রবিবার বেলা সাড়ে ১১টার দিকে মুষলধারে বৃষ্টি শুরু হলে ওই গ্রামের দিন মজুর মিরাজ হাওলাদারের স্ত্রী (২৫) কে ঘরে একা পেয়ে বৃষ্টির অযুহাতে আশয় নিয়ে বিভিন্ন অশ্লিল ভাষায় কথা বলে ও কুপ্রস্তাব দেয়।
এতে রাজী না হওয়ায় এক পর্যায় দুই বখাটে মিলে পরিকল্পিত ভাবে ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এসময় গৃহবধূ ডাকচিৎকার শুরু করলে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসার টের পেয়ে বিষয়টি কাউকে জানালে এলাকাছাড়া করবে বলে হুমকি দিয়ে বখাটেরা দ্রত পালিয়ে যায়।
এ ব্যাপারে ভূক্তভোগীর স্বামী মিরাজ হোসেন জানান, রবিবার সকালে প্রচুর বৃষ্টি হইলে আমার স্ত্রীকে ঘরে একা পেয়ে আশ্রয় নিয়ে বখাটে শফিক ও হামেদ মিলে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। বিষয়টি এলাকায় চাউর হলে অভিযুক্তরা পালিয়ে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি। এমনকি তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি। তবে ঘটনার মিমাংসার পায়তারা চালাচ্ছে কতিপয় প্রভাবশালীরা। ওই বখাটেদের বিচারের দাবিতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন ভূক্তভোগী পরিবার।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান বিটিসি নিউজকে জানান, মৌখিক ভাবে জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এস.আই মাজেদুল জানান ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং ভুক্তভোগীকে থানায় আসার জন্য বলা হয়েছে। কিন্তু তারা জানিয়েছে বৈরী আবহাওয়া কারণে থানায় আসতে পারেনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.