উজিরপুরে খাদ্য বান্দব কর্মসুচির চাল ডিলারের পেটে প্রশাসনের হস্তক্ষেপ কামনা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে খাদ্য বান্দব কর্মসুচির চাল বিতরনে ডিলারের বিরুদ্ধে ব্যপক দুর্নীতি ও অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। হতদরিদ্রদের ১০ টাকা কেজি মুল্যের চাল বিতরনে বামরাইল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ডিলার মোঃ কালাম হাওলাদারের বিরুদ্ধে ব্যাপক দুর্নীতি ও অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।
সরেজমিন গিয়ে জানা যায় আজ শনিবার (১৭ এপ্রিল) হস্তিশুন্ড এলাকায় হতদরিদ্র সুবিধাভোগী ভোক্তা প্রতিজনের মাঝে ৩০কেজি চালের মধ্যে ২/৩ কেজি করে কম দিচ্ছে ডিলার মোঃ কালাম হাওলাদার।
বাকী চাল সে আত্মসাৎ করেছে বলে জানান একাধিক ভোক্তারা। এ ব্যপারে অভিযুক্ত ডিলার কালাম জানান ভোক্তাদের চাল কিছু কম না দিলে আমি খাব কি। আমি সবাইকে জানিয়ে ৩০কেজি চালে ওজনে মাত্র দেড়,২ কেজি করে কম দিয়ে থাকি। এতে আমার আইনগত কোন সমস্যা নেই।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইউসুফ হোসেন হাওলাদার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, হতদরিদ্রদের মাঝে চাল বিতরনে ওজনে কম দিলে কাউকে ক্ষমা করা হবে না। অভিযোগের প্রমান মিললে বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে এদিকে মহামারী করোনাকালীন সময়েও কিভাবে মানুষকে ধোকা দিয়ে চাল ওজনে কম দিচ্ছে ডিলার কালাম হাওলাদার প্রশ্ন রাখেন এলাকাবাসী। ওই দুর্নীতিবাজ ডিলার কালাম হাওলাদারকে দ্রুত আইনের আওতায় আনার দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন এলাকাবাসী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.