উজিরপুরে একই দিনে দুইজনের রহস্যজনক আত্মহত্যা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে একই দিনে দুইজনের রহস্যজনক আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শিকারপুর ইউনিয়নের মুন্ডপাশা গ্রামের মৃত সৈয়দ মাজেদ আলীর ছেলে সত্তর বছরের বৃদ্ধ সৈয়দ আঃ লতিফ ১২ অক্টোবর রাত ৯টার দিকে বিষপান করে আত্মহত্যা করে।

পরে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার পরে কর্তব্যরত ডাক্তার তার মৃত্যু নিশ্চিত করেন।

এ ছাড়াও হারতা ইউনিয়নের মধ্য জামবাড়ি গ্রামের গৌতম বিক্রম মন্ডলের স্ত্রী নিলীমা মন্ডল (২০) একই দিনে রাত ১০টায় প্রতিদিনের ন্যায় খাবার খেয়ে স্বামী-স্ত্রী একই বিছানায় ঘুমিয়ে পড়ে।

রাত ১২টার দিকে বসতঘরের আড়ার সাথে পরিহিত কাপড় পেচানো ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পরিবারের লোকজন থানা পুলিশকে অবহিত করলে ঘটনাস্থল থেকে উজিরপুর মডেল থানার পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, নিলীমা মন্ডলের আত্মহত্যার বিষয়টি সন্দেহজনক হওয়ায় তাকে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে নিহত সৈয়দ আঃ লতিফ বরিশাল হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় মৃত্যুবরণ করায় কোতয়ালী থানা পুলিশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। তবে স্থানীয়দের দাবী বৃদ্ধ সৈয়দ আঃ লতিফ তার পুত্রকে জমি লিখে দেয়ায় তার স্ত্রী ও কন্যারা ক্ষিপ্ত হওয়ার কারণে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.