উজিরপুরে আচরণবিধি লংঘন করে ইউপি সদস্য প্রার্থী মাইনুল ইসলামের বিরুদ্ধে ২টি নির্বাচনী অফিস ও মিছিলের অভিযোগ

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নে ৯নং ওয়ার্ডের মোরগ প্রতীকের ইউপি সদস্য প্রার্থী মোঃ মাইনুল ইসলাম তালুকদার আচরণবিধি লংঘন করে একই ওয়ার্ডে ২টি নির্বাচনী অফিস কার্যালয় ও বিভিন্ন সময়ে মিছিল চালাচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
আজ মঙ্গলবার সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার ৯নং ওয়ার্ডের ত্রিমূখী প্রধান সড়ক সংলগ্ন একটি নির্বাচনী অফিস করেছেন মোঃ মাইনুল ইসলাম। অপরদিকে একই ওয়ার্ডের হস্তিশুন্ড এইচ.এম ইনস্টিটিউশন সংলগ্ন মোরগ প্রতীকের নির্বাচনী অফিস কার্যালয় স্থাপন করা হয়েছে।
এ নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি। প্রতিদ্বন্ধী প্রার্থীদের সমর্থকরা জানান, ইউপি সদস্য মাইনুল ইসলাম তালুকদার ধামসর গ্রামের ছাত্রশিবির নেতা তরিকুল ইসলাম সুমনসহ বিভিন্ন এলাকার বহিরাগতদের নিয়ে মোটর শোভাযাত্রা ও মিছিল অনবরত চালিয়ে যাচ্ছেন।
এ ব্যাপারে ইউপি সদস্য প্রার্থী মাইনুল বিটিসি নিউজকে জানান, একটি অফিস আমি করেছি, আর একটি অফিস সমর্থকরা করে অপরাধ করেছেন। আমি জানার পরে অফিসটি বন্ধ করে দিতে বলি এবং মিছিলের বিষয়টি স্বীকার করে বলেন, সকল প্রার্থী মিছিল করছেন।
উপজেলা রিটার্নিং অফিসার মুহম্মদ আব্দুর রশিদ সেখ বিটিসি নিউজকে জানান, কোন ইউপি প্রার্থী একটির বেশি অস্থায়ী নির্বাচনী কার্যালয় স্থাপন করতে পারবেন না এবং মিছিল সম্পূর্ণ নিষিদ্ধ। কেউ আচরণবিধি লংঘন করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হোক।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.